নড়াইলে ট্রাকের সাথে সংঘর্ষে মোটরসাইকেল চালক নিহত

0
157
728×90 Banner

উজ্জ্বল রায় নড়াইল থেকেঃ নড়াইলে সড়ক দুর্ঘটনায় ইশা (৪০) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে নড়াইলের।লোহাগড়া-নহাটা সড়কের ব্রাহ্মণডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইশা যশোরের বাঘারপাড়া উপজেলার হাগড়া গ্রামের আজগর হোসেনের ছেলে। উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান, প্রত্যক্ষদর্শী ব্রাহ্মণডাঙ্গা গ্রামের মুক্তিপ্রসাদ চ্যাটার্জী জানান, ব্রাহ্মণডাঙ্গা পশ্চিমপাড়া এলাকায় লোহাগড়াগামী বালু বোঝাই রং সাইড় দিয়ে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটর সাইকেলটি দুমড়ে মুচকে যায় এবং চালক রোডের উপর আছড়ে পড়ে।
এসময় পথচারী স্থানীয় লোকজন চালক ইশাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ্যাম্বুলেন্স চালক সোহেল জানান, নড়াইল সদর হাসপাতাল থেকে যশোর নেয়ার পথে তুলারামপুর এলাকায় পৌছাঁলে তিনি মারা যান। পরে মৃতদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।
স্থানীয় নলদী ফাঁড়ির এ এস আই বদিয়ার রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থালে গিয়ে ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গিয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here