নড়াইলে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

0
162
728×90 Banner

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া উপজেলার পিরোলী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামের আরিফ খন্দকারকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে ওইদিন (শনিবার) রাত সাড়ে ১১টার দিকে জামরিলডাঙ্গা গ্রামের পশ্চিমপাড়ায় বাবুল মোল্যা বাড়ির পাশে ওৎপেতে থাকা সন্ত্রাসীরা তাকে কুপিয়ে রক্তাক্ত করে। স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। আরিফ জামরিলডাঙ্গা গ্রামের নুরুল খন্দকারের ছেলে ছেলে।
আরিফের স্ত্রী কুলসুম বেগম জানান, শনিবার রাতের খাবার খেয়ে সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে জামরিলডাঙ্গা বাজারের উদ্দেশ্যে বের হন আরিফ। এ সময় কুলসুম পেটব্যাথার জন্য গ্যাসের ট্যাবলেট আনতে বলেন। এরপর রাত সাড়ে ১১টার দিকে স্বামীকে কুপিয়ে রক্তাক্ত করার ঘটনা জানতে পারেন। তাদের দুই মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।
নিহতের স্ত্রী কুলসুমসহ পরিবারের অন্যরা জানান, কী কারণে কারা আরিফকে খুন করেছে, তা এ মুহূর্তে বলা যাচ্ছে না।
এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ব্যক্তিগত শত্রæতার কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। বিষয়টি অধিকতর তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় রোববার বেলা ১১টা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে কাউকে অভিযুক্ত করা হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here