নড়াইলে বোমায় যুবকের হাত বিচ্ছিন্ন

0
99
728×90 Banner

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়ায় বোমায় এক যুবকের ডান হাতের কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। এ সময় স্থানীয় লোকজন তাকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তবে কি ভাবে বোমার বিস্ফোরণ ঘটেছে সে বিষয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে।
এ ঘটনায় পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে। ওই এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে। রাতেই নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
রোববার (৭ নভেম্বর) রাত আটটার দিকে উপজেলা সদরের কুন্দশী চৌরাস্তায় এ ঘটনা ঘটে। আহত শাহাজাদা মোল্লা (৪০) মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামের আকবার হোসেন মোল্লার ছেলে এবং মল্লিকপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোস্তফা কামালের ভাগ্নে।
মোস্তফা কামাল জানান, কুন্দশী চৌরাস্তা মসজিদ থেকে নামাজ পড়ে বের হওয়ার সময়ে তার ওপর দুর্বৃত্তরা বোমা হামলা করে। ঘটনাস্থলের আশপাশের লোকজন কেউ মুখ খুলছে না। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শরিফুল ইসলাম জানান, তার ডান হাতের কনুই থেকে হাড়-মাংস আলাদা হয়ে গেছে, শুধু চামড়ার সঙ্গে একটু ঝুলে আছে। দ্রæত অস্ত্রোপচার করে হাত ফেলে দিতে হবে।
লোহাগড়া থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস রায় জানান, শাহাজাদা পুলিশ হেফাজতে চিকিৎসাধীন থাকবে। তাকে এ ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here