নড়াইল পৌরসভা মেয়রের গাড়ি দুর্ঘটনায় চালক নিহত, মেয়রসহ আহত ৪

0
88
728×90 Banner

নড়াইল প্রতিনিধি: নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা’র গাড়ি দুর্ঘটনায় চালক সুজন কর্মকার (৩৮) নিহত হয়েছেন। আহত হন গাড়ীতে থাকা পৌর মেয়র আঞ্জুমান আরা (৫৫), সংরক্ষিত কাউন্সিলর ইপি রানী (৪৫), পৌরসভার হিসাব রক্ষক সাইফুজ্জামান (৪৮), আওয়ামী লীগ নেতা মেশকাতুল ওয়ায়েজিন লিটু (৫০)।
রোববার (৫ নভেম্বর) দুপুরের দিকে নড়াইল শহরের ভওয়াখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। অবস্থা গুরুতর হওয়ায় পৌরসভার মেয়রকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত গাড়ী চালক সুজন নড়াইল শহরের মহিষখোলা এলাকার নিরাপদ কর্মকারের ছেলে।
পুলিশ জানায়, পৌরমেয়র লোকজন নিয়ে তার নিজস্ব ব্যবহৃত পৌরসভার গাড়ীতে ৫নং ওয়ার্ডের বাহিরডাঙ্গায় যান। সেখানে একটি প্রকল্পের জন্য জমি দেখে ফেরার সময় ভওয়াখালী এলাকার রজিবুল বিশ্বাসের বাড়ির পাশে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি দেয়ালে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা চালককে মৃত ঘোষণা করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান দুর্ঘটনায় চালক নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এসময় মেয়রসহ গাড়িতে থাকা ৩জন আহত হয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here