পরীক্ষার্থীদের যেকোন সমস্যায় পাশে থাকবে ডিএমপি

0
61
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দেশব্যাপী শুরু হতে যাচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। সুষ্ঠুভাবে পরীক্ষা সম্পন্ন করতে শিক্ষার্থীদের পাশে থাকবে বাংলাদেশ পুলিশের সদস্যরা।
ঢাকা মেট্রপলিটন পুলিশের ঢাকা দক্ষিণ অঞ্চলের ট্রাফিকের যুগ্ম-কমিশনার মেহেদী হাসান বুধবার (১৪ সেপ্টেম্বর) জানালেন রাজধানীর পরীক্ষার্থীদের সময়মত পরীক্ষার হলে পৌঁছে দিতে সবরকম সহায়তা নিয়ে প্রস্তুত আছে ডিএমপি।
পথে যেকোন সহায়তার প্রয়োজনে ট্রাফিক পুলিশের সাহায্য নিতে অনুরোধ জানিয়ে ট্রাফিক পুলিশের এই যুগ্ম কমিশনার জানালেন, পুলিশ প্রয়োজনে রাস্তা ফাঁকা করে পরীক্ষার্থীদের সময়মত কেন্দ্রে আসতে সাহায্য করবে। শিক্ষার্থীরা প্রয়োজনে জরুরী সেবার জন্য ৯৯৯ নাম্বারে ফোন করে সাহায্য নিতে পারবেন বলেও জানালেন পুলিশের এই কর্মকর্তা।
এবার প্রতিটি পরীক্ষা কেন্দ্রের পাশাপাশি ট্রাফিক পুলিশের সদস্যরা যানজট নিয়ন্ত্রণে থাকবেন প্রতিটি শাখা রাস্তায়ও।
পর্যাপ্ত সময় নিয়ে এসএসসি পরীক্ষার্থীদের রওনা দেওয়ার অনুরোধ
ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগের পক্ষ থেকে পরীক্ষাকেন্দ্রে নির্দিষ্ট সময়ে পৌঁছানোর লক্ষে এসএসসি পরীক্ষার্থীদের পর্যাপ্ত সময় নিয়ে রওনা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।
টানা কয়েক দিনের বৃষ্টিতে ও সড়কের বিভিন্ন স্থানে খোড়াখুড়ির কারণে পানি জমে রাজধানীতে যানবাহন চলাচলে দেখা দিয়েছে ধীরগতি।
বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান এ অনুরোধ জানান।
তিনি বলেন, গত কয়েকদিনের বৃষ্টি ও খোড়াখুড়ির কারণে বিভিন্ন সড়কে পানি জমে যানবাহন বেশ ধীরগতিতে চলাচল করছে। এ অবস্থায় এসএসসি পরীক্ষার্থীদের পর্যাপ্ত সময় নিয়ে রওনা দেওয়ার জন্য ডিএমপি ট্রাফিক বিভাগের পক্ষ থেকে অনুরোধ করা হলো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here