পাঁচবিবিতে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা

0
225
728×90 Banner

মোঃ বাবুল হোসেন, পাঁচবিবি(জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কচুর লতি বাজার সংলগ্ন জিয়ার মোড় নামক স্থানে তালিকাভুক্ত সন্ত্রাসী রেজুয়ানকে(৩০) হত্যা করেছে প্রতিপক্ষরা । রোববার বেলা ২ টার দিকে জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় এলাকায় ৫/৬ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্য দিবালোকে তাকে কুপিয়ে হত্যা করে। নিহত রেজুয়ান জয়পুরহাট সদর উপজেলার বড় তাজপুর গ্রামের আব্দুস সালাম মুহুরীর ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহরিয়ার খান ও পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর রহমান জানান, রেজুয়ান জয়পুরহাটের তালিকাভূক্ত সন্ত্রাসী, তার বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজীসহ একাধিক মামলা রয়েছে এবং এসব মামলায় তার জেলও হয়। রোববার দুপুরে রেজুয়ান অটো রিক্সাযোগে পাঁচবিবি যাচ্ছিলেন, পথে ঘটনাস্থলে ৫/৬ জন যুবক তার গতিরোধ করে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কোপাতে থাকে। এ সময় স্থানীযরা এগিয়ে এলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা পালিয়ে যায়।
পরে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানিয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here