পানির জলাবদ্ধতা দূর করতে গাজীপুরের খাইলকৈরে খাল খনন উদ্বোধন

0
185
728×90 Banner

মোঃ ফিরোজ খান: গাজীপুর সিটি করপোরেশনের ৩৩ নং ওয়ার্ডের আওতাধীন (খাইলকৈর ব্রীজ সংলগ্ন থেকে-বালুর চালা )এলাকার জলাবদ্ধতা নিরসনে প্রায় এক কিলোমিটার খাল খননের কাজ শুরু হয়েছে। গত বুধবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের সফল ও সন্মানিত কাউন্সিলর জনাব আলহাজ্ব মিজানুর রহমান (মিজান)ভাই খালের খননকাজ উদ্বোধন করেন।
এলাকার অনেকেই বলেন যে অল্প বৃষ্টিতে খাইলকৈর এলাকায় জলাবদ্ধতা তৈরি হয় যার ফলে এলাকার বাসিন্দারা অনেক কষ্ট করে জলাবদ্ধতা ভোগ করে চলাচল করছেন। স্থানীয় ব্যক্তিরা আশাবাদী এই খালখনন কাজ শেষ হলে এসব এলাকার বিভিন্ন জায়গায় জলাবদ্ধতা ও পানিপ্রবাহের বাধা দূর হবে।জনসাধারণের চলাচল করতে আর কোনো সমস্যা হবেনা।
আলহাজ্ব মিজানুর রহমান (মিজান)ভাই বলেন যে, উক্ত খালখনন করা তার অনেক দিনের স্বপ্ন ছিলো যে, স্বপ্ন বাস্তবায়ন করতে পেরে এবং জনসাধারণের কষ্ট দূর হবে এই কথা ভেবে তিনি অনেক উৎসাহিত হয়েছেন।খাল খননের পর থেকে আর খাইলকৈর এলাকা বাসীদের চলাচল করতে কোনো কষ্ট হবেনা এছাড়াও জলাবদ্ধতার মাঝে জন জীবন দূর্ভোগে কাটাতে হবে না।‘ আমরা সবসময় এভাবেই জনসাধারণের সঙ্গে থেকে তাদের সকল ধরণের উন্নয়ন ও জনসেবা মূলক কাজের জন্য সবসময় এলাকার জনগণের সহযোগিতায় সকলের পাশাপাশি থাকতে চাই।
খাল খননকাজের উদ্বোধনের সময় গাজীপুর সিটি করপোরেশনের ৩৩ নং ওয়ার্ডের সফল ও সন্মানিত কাউন্সিলর আলহাজ্ব মোঃ মিজানুর রহমান (মিজান),খাইলকৈর এলাকার সন্মানিত শিল্পপতি জমসেদ,ব‍্যবসায়িক মোঃ হযরত আলী,যুব সমাজের যুবক মোঃ নাহিদ,এলাকার সন্মানিত এবং সকলের প্রিয় মোঃ ফারুক হোসেন, এছাড়া লেখক ও সাংবাদিক মোঃ ফিরোজ খান সহ এলাকার আরো অনেকে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here