পিআইবি’র মহাপরিচালক স্মরণে আরজেএফ’র সভা অনুষ্ঠিত

0
255
728×90 Banner

ডেইলি গাজীপুর ,প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনা, বাংলাদেশ প্রেস ইনিষ্টিটিউট (পিআইবি)’র মহাপরিচালক শাহ আলমগীর এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা, আরজেএফ’র গাজীপুর জেলার সভাপতি হুসাইন ইমাম ও স্থায়ী পরিষদের সদস্য আলী আকবর খোকার স্মরণে দোয়া মাহফিল ৪ মার্চ বিকাল ৪ টায় বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে অনুষ্ঠিত হয়। আরজেএফ’র চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম এর সভাপতিত্বে ও সিনিয়র ভাইস চেয়ারম্যান সেকেন্দার আলম শেখ এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব শেখ আলমগীর হোসেন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল, আরজেএফ’র উপদেষ্টা আলী নিয়ামত, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী জিন্নাহ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন আরজেএফ’র কোষাধ্যক্ষ মোঃ আল-আমিন হোসেন সোহাগ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক জামাল শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ আলম, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজী আব্দুল মান্নান, ঢাকা জেলা আরজেএফ’র সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন উদ্দিন হাওলাদার বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা কল্যাণ পরিষদের সভাপতি মোস্তফা আল ইহযায প্রমুখ।
সভায় প্রধান অতিথি বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ বলেন, ওবায়দুল কাদের একজন গণমাধ্যমবান্ধব রাজনৈতিক ব্যক্তিত্ব। দেশের উন্নয়ন ও রাজনৈতিক গণতন্ত্র চর্চার জন্য ওবায়দুল কাদেরকে জাতির খুব দরকার। তাই আমরা সকলেই তাঁর রোগমুক্তি কামনা করছি। শাহ আলমগীর সম্পর্কে তিনি বলেন, শাহ আলমগীর ছিলেন সাংবাদিকদের অভিভাবক। তাঁর মৃত্যুতে সাংবাদিক সমাজ একজন যোগ্য পেশাদার অভিভাবককে হারিয়েছেন। তিনি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। এছাড়াও আরজেএফ’র গাজীপুর জেলা শাখার সভাপতি হুসাইন ইমাম ও স্থায়ী পরিষদের সদস্য আলী আকবর খোকার আত্মার মাগফেরাত কামনা করেন। সভা শেষে দোয়া ও মোনাজাদ পরিচালনা করেন আরজেএফ’র উপদেষ্টা পরিষদের সদস্য লায়ন মোঃ গনি মিয়া বাবুল। অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন মাওলানা মোঃ সেলিম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here