পূবাইলে জমি বিরোধের জেরে স্কুল মাস্টারকে কুপিয়ে জখম

0
210
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃগাজীপুর মহানগরের পূবাইলের হারবাইদ এলাকার জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ধারালো দেশিয় অস্ত্রের এলোপাথাড়ি আঘাতে স্কুল মাস্টার আমিনুল ইসলাম বুলবুল কে হাসপাতালে পাঠানো হয়েছে। গুরুতর জখমসহ আহত হয়েছে অন্তত তিনজন।
শনিবার সকাল ১১ টার দিকে পূবাইল থানার ৪২ নং ওয়ার্ডের হারবাইদ এলাকায় এই আক্রমণের ঘটনা ঘটে। গুরুতর জখম আমিনুল ইসলাম বুলবুল(৫৫) স্থানীয় বিন্দান উচ্চ বিদ্যালয়ের বিএসসি মাস্টার।অন্যান্য আহতরা হলেন স্ত্রী মুসলিমা আক্তার ও প্রতিবেশী আলম ও ইউসুফ মিয়া।গুরুতর আহত আমিনুল মাস্টারকে প্রথমে গাজীপুর তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল পরে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হলে সেখানেই তার চিকিৎসা চলছে ।এই বিষয়ে থানায় এখনো মামলা হয়নি।
জানা যায় জমিতে মামলা চলমান থাকা সত্বেও জোর পূর্বক দখল নিতে প্রতিপক্ষ হুমায়ুন কবির রতন,মাসুদ আলম,নাহিদ আলম সুমন, জাহিদ আল মামুন,আইমদ্দিন সরকার,আল আমিন সরকার,শাহ আলম মিয়া,আক্তার হোসেন,সিয়াম হোসেন ও মহিলাসহ একটি সংঘবদ্ধ দল দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে সকালে মাস্টারের জমিতে বেড়া ও সীমানা খুঁটি দিয়ে জমি দখলে নিতে থাকে। ছোট ভাই মইনুল ইসলাম নাঈম বাধা দিলে তাকে সহ তার পরিবারের লোকজনকে মারধোর করে ঘরে বন্দি করে রাখে। প্রতিবেশী আলম ও ইউসুফ বাধা দিলে তাদেরকেও নৃশংস ভাবে মারধর করে দখলবাজেরা।আমিনুল মাস্টারকে ফোনে বিষয়টি জানালে সে আসার সাথে সাথে তাকে অতর্কিত হামলা করে কুপিয়ে গুরুতর জখম করে ফেলে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। অন্যদিকে বিষয়টি ভিন্ন খাতে প্রবাহিত করতে স্থানীয়ভাবে চক্রান্ত চলছে বলে জানা যায়। আমিনুল মাস্টারের স্ত্রী মুসলিমা ও ছোট ভাই খসরু নাঈম এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here