পোরশায় বাড়তি দামে লবন বিক্রির অভিযোগে দুই ব্যবসায়ীকে জরিমানা

0
182
728×90 Banner

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা, (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় বাড়তি দামে লবন বিক্রি করার অভিযোগে দুই ব্যবসায়ীকে জরিমানা করেছে উপজেলা প্রশাসন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজার নেতৃত্বে ভ্রাম্যমান অভিযানের মাধ্যমে উপজেলার নিতপুর কপালীর মোড়ের ব্যবসায়ী সায়েম উদ্দীনকে ৫হাজার টাকা এবং চকবিষ্ণপুর বাজারের লবন ব্যবসায়ী মোঃ মোস্তাফাকে ৫হাজার করে দু‘জনকে মোট ১০হাজার টাকা জরিমানা করা হয়।
এসময় তাদের সতর্ক করে দেন তিনি। বলেন, দেশে কোন লবনের সংকোট নেই। এমনকি পোরশাতেও পর্যপ্ত পরিমানে লবন রয়েছে। যারা লবনের কৃত্রিম সংকট তৈরি করে এ ধরণের অনৈতিক কাজে লিপ্ত রয়েছেন তাদের বিরুদ্ধে আইনানুগ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং ভবিষ্যতে যারা এধরণের অনৈতিক কাজের সাথে জড়িত থাকবেন তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
এছাড়ার উপজেলার বিভিন্ন স্থানের ছোট বড় বেশ কয়েকটি দোকেনে অভিযান চালালেও প্রমানের অভাবে তাদের জরিমানা করা সম্ভব হয়নি বলেও জানান নাজমুল হামিদ রেজা। আগামীতেও এ অভিযান চলবে জানিয়ে ব্যবসায়ী সহ সর্বাধারণকে সচেষ্ট থাকার অনুরোধ করেন। কেউ বেশি দামে লবন বিক্রি করলে মোবাইলে ভিডিও ধারণ করে প্রমানসহ প্রশাসনকে অবহিত করার নির্দেশ দেন তিনি। এসময় অভিযানে সাথে ছিলেন নিতপুর সদর ইউপি চেয়ারম্যান শাহ আবুল কালাম চৌধূরী, অফিস সুপার সুনিল সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here