প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অনুদান

0
156
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনের বেতনের সমপরিমান অর্থ ১ কোটি ১৮ লাখ ৫৯ হাজার ৬১০ টাকা অনুদান হিসেবে প্রদান করেছে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ।
বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমেদ কায়কাউসের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন। এ সময় পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসান উপস্থিত ছিলেন।
বুধবার বিভাগের জনসংযোগ কর্মকর্তা মো. আহসান হাবীবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে জানানো হয়, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সচিবের উৎসাহে এক মাসের বেতনের সমপরিমাণ অর্থ এবং পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ ও এর আওতাধীন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি), সমবায় অধিদফতর, আমার বাড়ি আমার খামার প্রকল্প, বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমি (বার্ড), পল্লী উন্নয়ন একাডেমি (আরডিএ) বগুড়া, বঙ্গবন্ধু দারিদ্র্য বিমোচন ও পল্লী উন্নয়ন একাডেমি (বাপার্ড), বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লি. (মিল্ক ইউনিয়ন), ক্ষুদ্র কৃষক উন্নয়ন ফাউন্ডেশন, বাংলাদেশ সমবায় ব্যাংক লি., পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন এবং পল্লী সঞ্চয় ব্যাংকের কর্মকর্তা ও কর্মচারীদের এক দিনের বেতনের সমপরিমাণ ১ কোটি ১৮ লাখ ৫৯ হাজার ৬১০ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করা হয়।
চেক হস্তান্তরের সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সংযুক্ত থেকে প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ত্রাণ তহবিলে মানবিক সহায়তার জন্য অনুদান প্রদানের জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here