প্রায় ২০০ কোটি টাকা মূল্যের সম্পত্তি দখল উদ্ধার করেছে বিমান

0
243
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বেদখল হওয়া প্রায় ২০০ কোটি টাকা মূল্যমানের জমি আজ দখল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মোট জমির পরিমাণ হল ১৩ কাটা ৮ ছটাক।
আজ বৃহস্পতিবার বাংলাদেশ এয়ারলাইন্সের ম্যাজিস্ট্রেট মোঃ জিয়া উদ্দিন আহমেদ এর নেতৃত্বে পরিচালিত অভিযানের মাধ্যমে এ জমি উদ্ধার করা হয়। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মহিবুল হকের সরাসরি তত্ত্বাবধানে বিমান অবশেষে দখল হওয়া জমি উদ্বার করতে সক্ষম হয়েছে বিমান।
আজ বৃহস্পতিবার বিকেলে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয জনসংযোগ কর্মকর্তা তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আজ এক সংবাদ বিঞ্জপ্তির মাধ্যমে জানান, ১৯৮৭ সালের ১২ই জুলাই গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় ধানমন্ডির সাতমসজিদ রোডে অবস্থিত নবসৃষ্ট ৬,৮,ও ১০ প্লটের এ জমি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে দাপ্তরিক কাজে ব্যবহারের লক্ষ্যে ৯৯ বছরের জন্য লিজ প্রদান করে। পরবর্তীতে ২৬.০৬.১৯৮৯ খ্রিস্টাব্দ তারিখে লিজ দলিল সম্পাদন হলেও বিভিন্ন সময় কতিপয় ভূমিদস্যু জায়গাটি বেআইনি ভাবে দখল করে রাখে। বিষয়টি বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মহিবুল হকের নজরে আসলে তিনি বেদখলকৃত জায়গাটি পুনরুদ্ধারের প্রক্রিয়া শুরু করেন। সকল দাপ্তরিক ও আইনি প্রক্রিয়া শেষে আজ বৃহস্পতিবার সকালে অভিযান পরিচালনার মাধ্যমে বেদখলকৃত জায়গার দখল উদ্ধারের মাধ্যমে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তার মূল্যবান সম্পত্তি পুনরুদ্ধার করছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here