বগুড়ার গাবতলীতে করোনায় কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ

0
145
728×90 Banner

কাগইল ইউনিয়নে চাল বিতরন

আল আমিন মন্ডল, বগুড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত চাল বগুড়ার গাবতলী কাগইল ইউনিয়নে কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে জনপ্রতি ১০কেজি করে চাল বিতরন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আগা নিহাল বিন জলিল তপন।
এর ধারাবাহিকতায় শুক্রবার পরিষদ চত্তরে কর্মহীন মানুষের মাঝে চাল বিতরন করেন ইউপি চেয়ারম্যান আগা নিহাল বিন জলিল তপন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফ আলী, ১নং প্যালেন চেয়ারম্যান সাজেদুর রহমান শামীম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সাহাদত হোসনে, এস আই জিয়াউর রহমান জিয়া, ইউপি সদস্য মাহমুদা বেগম, বেলাল হোসেন, আমজাদ হোসেন, সাইফুল ইসলাম ও আব্দুল বাছেদ দুলু প্রমূখ। উল্লেখ্য (কাগইল ইউনিয়নে কর্মহীন মানুষদের জন্য ২ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়। যা জনপ্রতি ১০কেজী করে মোট ২শত জন কর্মহীন মানুষ পাবে)।
সাবেক এমপির ত্রান সামগ্রী বিতরন
করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু পক্ষে বগুড়ার মালতিনগর মাটির মসজিদ এলাকায় কর্মহীনদের মাঝে আজ ত্রান সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন গাবতলী থানা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু ও গাবতলী থানা ছাত্রদলের সাবেক আহবায়ক মহব্বত আলী, যুবদল নেতা সোহেল রানা প্রমূখ।
গাবতলী ও শাজাহানপুরে ত্রান সামগ্রী বিতরন
করোনা ভাইরাস এর কারনে মানুষ কর্মহীন হওয়ায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আজ বগুড়ার গাবতলী বালিয়াদিঘী কলাকোপায় স্থাপিত সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের উদোগে নশিপুর ইউনিয়নে যুবদল ও ছাত্রদল কর্মীদের সহযোগীতায় ক্লাবের প্রতিষ্টাতা সভাপতি ও বিএনপি নেতা সাজ্জাদুজ্জামান সিরাজ জয় এর পক্ষে করোনা’য় কর্মহীন মানুষদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম, যুবদল ও ছাত্রদল নেতা বেলাল, মিঠু, জাফর, জাহিদ ও রানা প্রমূখ। অপর দিকে, একই বিষয়ে সিরাজুল হক তালুকদার মেমোরিয়াল ক্লাবের উদোগে বগুড়ার শাজাহানপুরের খোট্টাপাড়া ইউনিয়ন বিএনপি ও যুবদল-ছাত্রদল নেতা ও কর্মীদের সহযোগীতায় সাজ্জাদুজ্জামান সিরাজ জয় এর পক্ষে করোনা’য় কর্মহীন মানুষদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল আলিম ও শাজাহানপুর থানা বিএনপি ও যুবদল-ছাত্রদল নেতা শফিক, মিজান, রবি, বেলাল, মিঠু, জাফর ও হাকিম প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here