বঙ্গবন্ধুকে নিয়ে কুটুক্তি;গাজীপুরে তৃতীয় দিনের মত চলছে বিক্ষোভ

0
127
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে কুটুক্তি করার প্রতিবাদে ও গাজীপুরের আওয়ামীলীগের শীর্ষ নেতাদের নিয়ে বিরুপ মন্তব্যের প্রতিবাদে মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে তৃতীয় দিনের মত বিক্ষোভ করেছে আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।
শুক্রবার বাদ জুৃমা মহানগরীর বোর্ডবাজার এলাকায় এই কর্মসুচী পালিত হয়। এসময় বিক্ষুব্ধ নেতা কর্মীরা গাসিক মেয়রের বহিষ্কারের দাবিতে বিভিন্ন শ্লোগান দিতে থাকেন।
বাংলদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য, গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর ও মেয়র পদপ্রার্থী আব্দুল্লাহ আল মামুন মন্ডলের নেতৃত্বে আয়োজিত এই বিক্ষোভ কর্মসুচীতে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ, টঙ্গী সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মঞ্জুর, গাছা থানা যুবলীগ নেতা আমিন উদ্দিন সরকার, ইসমাইল হোসেন, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা ইসরাফিল হোসেন, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকার, গাছা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক সহ বিভিন্ন ওয়ার্ড ও থানার নেতাকর্মীবৃন্দ।
এসময় আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, যারা স্বাধীনতাই বিশ্বাস করে না তারা স্বাধীন দেশের কোন সরকারী সংস্থার নেতৃত্বে থাকতে পারে না। জাতির জনক বঙ্গবন্ধুকে নিয়ে যে কুটুক্তি করতে পারে তার আওয়ামীলীগের সাথে কোন সম্পর্ক থাকতে পারে না। মহান স্বাধীনতা যুদ্ধ ও ৩০ লক্ষ শহীদদের নিয়ে যে অবমাননাকর মন্তব্য করতে পারে সেই পাকিস্তানের প্রেতাত্মা জামায়েত বিএনপির এজেন্ট মূখোশধারী নেতার বাংলাদেশের মাটিতে ঠাঁই হতে পারে না। আমরা দৃঢ় ভাবে বিশ্বাস করি বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা বিদেশ সফর শেষে দেশে ফিরে উপযুক্ত ব্যাবস্থা গ্রহন করবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here