বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে ব্যাংকারদের মানববন্ধন

0
93
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন করেছে বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা-কর্মচারিরা। মঙ্গলবার সকাল ৯টায় মতিঝিল বাংলাদেশ ব্যাংকের সামনে এ মানববন্ধনের আয়োজন করে বঙ্গবন্ধু পরিষদ।
এ মানববন্ধনের বিষয়টি নিশ্চিত করেন অগ্রণী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি ও অগ্রণী ব্যাংক অফিসার সমিতির প্রচার সম্পাদক নামুল হক মিয়া।
এ সময় বাংলাদেশ ব্যাংক, সোনালী ব্যাংক, অগ্রণীব্যাংক, জনতা ব্যাংক ও রুপালি ব্যাংকসহ রাষ্ট্রিয় আর্থিক প্রতিষ্ঠানের কর্মকর্তা- কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এ সময় বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সদস্য, অগ্রণী ব্যাংকের বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও সিবিএ সভাপতি খন্দকার নজরুল ইসলাম বলেন, কিছু বিপদগামী ও ভন্ডদের দল দেশে বিশৃঙ্খলা সৃষ্টি জন্য বঙ্গবন্ধু ভাস্কর্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে। আর এই অপপ্রচার ও উস্কানির কারনে এবং পরিকল্পনা করে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাংচুর করা হয়েছে। এদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে। বঙ্গবন্ধু জাতির পিতা অবশ্যই এদেশে বঙ্গবন্ধু ভাস্কর্য নির্মাণ করতে হবে। ৭১ সালে যেমন এই ফতোয়াবাজরা ধর্ম নিয়ে রাজনীতি করেছে, এখন তারা বঙ্গবন্ধু ভাস্কর্য নিয়ে আবার নোংরা রাজনীতিতে মেতে উঠেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here