বাংলাদেশ গভঃ সেকেন্ডারি এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের শুভেচ্ছা

0
189
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর প্রতিনিধি ঃ সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৫৪৫২ জন সহকারী শিক্ষক প্রথম শ্রেণির গেজেটেড পদ মর্যাদায় সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি হওয়ায় বাংলাদেশ গভঃ সেকেন্ডারি এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের পক্ষে কেন্দ্রীয় সভাপতি ও গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী টুটুল পদোন্নতিপ্রাপ্ত সকলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
পাশাপাশি ২০১৫ সালের ৩ আগষ্টে পদ সৃষ্টি করে অতঃপর চলতি ২০২১ সালের ৩০ জুনে পদোন্নতি প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী, শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, সচিব মহোদয়, পিএসসি ও মাউশি সহ সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
৮ বছর চাকুরীকাল পরে পদোন্নতি বিধান থাকলেও পদোন্নতিপ্রাপ্ত শিক্ষক/শিক্ষিকাগণ কমপক্ষে ১১ বছর হতে ২৯ বছর কর্মরত থাকার পর পদোন্নতি পেয়েছেন। অনেকের সমপরিমান যোগ্যতা ও শর্ত পূরণ করার পরও পদের স্বল্পতা থাকায় পদোন্নতি পায়নি। তাই অবিলম্বে পদ (৮ বছর কর্মকাল হলেই মোট পদের ১০০% সিনিয়র শিক্ষক) বৃদ্ধি করে পদোন্নতি বঞ্চিত শিক্ষকদের পদোন্নতি সহ বকেয়া টাইমস্কেল/সিলেকশন গ্রেড প্রদান, স্থগিতকৃত এডভান্স ইনক্রিমেন্ট চালু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, সহকারি প্রধান শিক্ষক ও প্রধান শিক্ষক সহ সরকারি মাধ্যমিক শিক্ষা সংশ্লিষ্ট সকল শূণ্য পদ পূরণ করে সরকারি মাধ্যমিক শিক্ষার গুনগত মানবৃদ্ধির জন্য কর্তৃপক্ষের নিকট দাবি জানান অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় সভাপতি ও গাজীপুরের রাণী বিলাসমনি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী টুটুল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here