বাংলাদেশ গভঃ সেকেন্ডারি এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

0
1304
728×90 Banner

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর প্রতিনিধি : বাংলাদেশ গভঃ সেকেন্ডারি (বিজিএস) এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী (টুটুল) এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ মোস্তাফিজুর রহমান। ৫ অক্টোবর সোমবার বিশ্ব শিক্ষক দিবসে এ কমিটি গঠন করা হয়।
অ্যাসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ৫ অক্টোবর বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে শুভেচ্ছা জ্ঞাপন, মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করা হয়। পরবর্তীতে সরকারী মাধ্যমিক শিক্ষক পরিবারের সদস্যদের (শিক্ষক, শিক্ষিকা ও কর্মকর্তা) উপস্থিতিতে মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী (টুটুল)কে সভাপতি, মোঃ মোস্তাফিজুর রহমানকে সাধারণ সম্পাদক ও আশরাফুল হক ভূঁইয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়।
পরে ৭ অক্টোবর বুধবার নতুন কমিটির নেতৃবৃন্দ রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় উপস্থিত ছিলেন অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী (টুটুল), সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ও গীতিকবি মিঞা মতিন ও এস.এম ফরিদসহ সদস্যরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here