বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যানকে জাতীয় সাংবাদিক সোসাইটির অভিনন্দন

0
318
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদকে আগামী ১ বছরের জন্যে সরকার পুনরায় নিয়োগ প্রদান করায় ১২ ডিসেম্বর বিকেলে তাকে জাতীয় সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদের পক্ষ থেকে ফুলের তোড়া, ক্রেস্ট ও চেয়ারম্যান মহোদয়ের ছবি সম্মিলিত এক ডজন কাপ দিয়ে চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহমেদকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানান জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এড এম এ মজিদ, মহাসচিব নাসির উদ্দিন বুলবুল, যুগ্ম মহাসচিব নিখিল চক্রবর্তী,সংগঠনের স্থায়ী পরিষদের সদস্য ডেইলি স্টেসম্যান, ভারত বাংলাদেশ প্রতিনিধি বাসুদেব ধর , গবেষণা ও পরিকল্পনা সচিব ফনিন্দ্র সরকার। এ সময় অতিথি হিসেবে সঙ্গে ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র স্টাফ রিপোর্টার আতাউর রহমান।


সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠানে সাংবাদিকদের অধিকার, মর্যাদা ও বিভিন্ন দাবি নিয়ে বিষদভাবে চেয়ারম্যান মহোদয়ের সাথে আন্তরিক পরিবেশে সন্তোষজনক ও ফলপ্রসু আলোচনা অনুষ্ঠিত হয়।
প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, চেয়ারম্যানের দায়িত্ব পালনের বর্ধিত সময়ে দক্ষতা, সততা ও গতিশীল নেতৃত্বের মাধ্যমে প্রেস কাউন্সিলকে আরো অধিক গতিশীল করবেন বলে জাতীয় সাংবাদিক সোসাইটির নেতৃবৃন্দ আশা করেন। তিনি আরো বলেন, বস্তুনিষ্ঠ ও ইতিবাচক সাংবাদিকতার পরিবেশ তৈরীতে প্রেস কাউন্সিল প্রশংসনীয় ভূমিকা পালন করছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here