বাবা-ছেলেকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করলো

0
201
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুর মহানগরীর টঙ্গীর বিসিক সালামের আটার কল এলাকায় মধ্যযুগীয় কায়দায় বাবা/ছেলেকে নির্যাতনের অভিযোগ উঠেছে কথিত যুবলীগ নেতা খলিল গাজী বিরুদ্ধে। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী সাখাওয়াত খান।
গুরুতর আহতরা হলেন-গাজীপুর মহানগরীর ৪৭ নং ওয়ার্ডের আব্দুল মজিদ খান এর ছেলে সাখাওয়াত হোসেন খান (৪৫) ও তার ছেলে পলাশ খান (২০)।
ভুক্তভোগী সাখাওয়াত হোসেন জানান, গত শনিবার (২৪ এপ্রিল) রাত আনুমানিক ১০টার দিকে তার একমাত্র ছেলে পলাশ খান জীবিকার উদ্দেশ্যে মরকুন গুদারা ঘাট থেকে পাগার একটি বাড়িতে ইলেকট্রিক কাজ করে বাড়িতে ফেরার পথে সালামের আটার কল নামক এলাকায় কথিত যুবলীগ নেতা খলিল গাজীর নেতৃত্বে তাকে ঘিরে ফেলে স্থানীয় সন্ত্রাসী আশিকুর রহমান তারেক, মরকুনের কামরুল, গোপালপুরের সিরাজ মনিরসহ বেশ কয়েকজন।
কিছু বুঝে ওঠার আগেই দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মারাত্মকভাবে জখম করে। জীবন বাঁচাতে পলাশ দৌঁড়ে পাশের এক বাড়িতে গেলে সেখানে আটকে ইট ও লোহার রড দিয়ে থেতলে দেয়া হয় হাত পা। এসময় হামলাকারী খলিল গাজীর পায়ে ধরলেও মন গলেনি তাদের।
আটক অবস্থায় রেখে পলাশের ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নিয়ে তারা পলাশের বাবা সাখাওয়াত খানকে ডেকে নিয়ে যায় খলিল গাজী। সেখানে যাওয়ার পর বাবা ছেলেকে একসাথে বেঁধে নির্যাতন করে বেধরক পেটানো হয়। এতে সাখাওয়াত খানের বাঁ হাত পুরোপুরি ভেঙে যায়।
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। চিকিৎসা শেষে টঙ্গী পূর্ব থানায় ৪ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী সাখাওয়াত খান ।
নির্যাতনের বিষয় জানতে চাইলে খলিল গাজী বলেন,প্রথমে বলেন আমার সাথে কারো কিছু হয়নি।পরে শিকার করে জানান পুলিশ তদন্ত করতেছে।
এ বিষয়ে টঙ্গী পূর্ব থানা তদন্তকারী কর্মকর্তা এস আই নাদির-উজ-জামান অভিযোগের কথা স্বীকার করে জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here