বাহারি ইফতার আয়োজন নিয়ে ফুডপ্যান্ডায় ‘ইফতারওয়ালা’

0
109
728×90 Banner

ডেইলি গাজীপুর, সংবাদ বিজ্ঞপ্তি:[ঢাকা, ০৪ এপ্রিল, ২০২২] পবিত্র রমজান মাসে গ্রাহকদের ভিন্ন স্বাদের আর আইটেমের ইফতারি চাহিদা পূরণে আবারও ‘ইফতারওয়ালা’ নিয়ে এসেছে জনপ্রিয় ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা।
ইফতারে গ্রাহকদের পরিপূর্ণ তৃপ্তি দিতে দ্বিতীয়বারের মতো ‘ইফতারওয়ালা’ আয়োজনে রাজধানীর উত্তরা, বসুন্ধরা, বনানী, গুলশান ও মোহাম্মদপুর এরিয়ায় দেশি-বিদেশি বাহারি সব ইফতার আইটেম পাওয়া যাচ্ছে। ধানমন্ডি, বেইলি রোড ও মিরপুর এরিয়ার গ্রাহকরা খুব শীঘ্যই এ আয়োজনটি উপভোগ করতে পারবেন।
ইফতারে বিভিন্নজনের পছন্দ থাকে বিভিন্ন রকম। সব মানুষের রুচিকে প্রাধান্য দিয়ে ইফতারওয়ালাতে রয়েছে নানান স্বাদের ইফতার আইটেম ও প্ল্যাটার। লাহোরি হালিম, জাফরানি শাহি রেশমি জিলাপি, দই বড়া, রেশমি চিকেন টিক্কা, বিফ শিক কাবাব, আফগানি চিকেন কাবাব, ডিম চপ, পরোটা মিলছে ইফতারওয়ালার এ আয়োজনে।
আইটেমভেদে ৬০ টাকা থেকে শুরু করে ইফতারের দাম পড়বে ৯৯৯ টাকা পর্যন্ত। আলাদা পরিমাণভেদে ‘এ’, ‘বি’ ও ‘সি’ নামে তিনটি প্ল্যাটার পাওয়া যাবে। এগুলোর দাম পড়বে যথাক্রমে ১৮৯৯, ১০৪৯ ও ৪৯৯ টাকা।
এছাড়া গ্রহকদের জন্য রমজানজুড়েই ফুডপ্যান্ডায় থাকছে আকর্ষণীয় সব অফার। ফুডপ্যান্ডা অ্যাপ-এ ‘ইফতারওয়ালা’ থেকে রাজধানীর নির্দিষ্ট এলাকার ক্রেতারা দারুণ স্বাদের ইফতার আইটেমগুলো অর্ডার করতে পারবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here