বিএনপি নেতা মোমিন এর রোগমুক্তি কামনায় দোয়া

0
132
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া প্রতিনিধি)ঃ বগুড়ার গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও দক্ষিনপাড়া ইউনিয়ন বিএনপি সাবেক সাধারন সম্পাদক পাঁচপাইকা গ্রাম এর কৃতিসন্তান মোমিনুল হাসান মোমিন করোনা ভাইরাস রোগে আক্রান্ত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বিএনপি নেতা মোমিন এর দ্রুত সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে মঙ্গলবার বাদআছর লাংলুহাট মদীনাতুল উলুম হাজী বিবি হায়েতুন্নেছা হাফেজিয়া মাদ্রাসা জামে মসজিদে দোয়া মোনাজাত করা হয়।
দোয়া মোনাজাতে অংশ নেন দক্ষিনপাড়া ইউনিয়ন বিএনপি সাবেক সভাপতি ডাঃ নুহু আলম সরদার, বিএনপি নেতা শাহজাহান আলী, আমজাদ হোসেন, আফজাল হোসেন, আবু তাহের খন্দকার, এসএম শাহ আলম রাসেল, সাহাদৎ হোসেন, সাইফুল ইসলাম, যুবদল নেতা আমিরুল ইসলাম মিঠু, জেলা ছাত্রদল এর সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মানিক, ছাত্রদল নেতা মাসুদ রানা ও রাসেল আহম্মেদ প্রমূখ। দোয়া পরিচালনা করেন মাওঃ বোরহান উদ্দিন।

অপর দিকে,বিএনপি নেতা মোমিন এর অতিদ্রুত সুস্থ্যতা ও রোগমুক্তি কামনা করে বিবৃত্তি প্রদান করেছেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু’সহ গাবতলী থানা-পৌর বিএনপি ও যুবদল এবং ছাত্রদল নেতৃবৃন্দ। বিবৃত্তি দাতারা হলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বিএনপি জাতীয় ত্রান কমিটির সদস্য ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুন, গাবতলী থানা বিএনপি আহবায়ক কমিটির সদস্য জাহিদুল ইসলাম জাহিদ, জুলফিকার হায়দার গামা, মতিয়ার রহমান কামাল, আব্দুল হান্নান, গাবতলী পৌর বিএনপি আহবায়ক কমিটির সদস্য ডাঃ জাহাঙ্গীর আলম, আব্দুর রহিম পিন্টু, আব্দুল করিম, গাবতলী থানা যুবদল এর সাবেক আহবায়ক একেএম আক্তারুজ্জামান লিটন, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মজনু, সাবেক যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান মতি, গাবতলী থানা ছাত্রদল এর সাবেক আহŸায়ক মহব্বত আলী, সাবেক যুগ্ম আহবায়ক মুনতাসিন বিল্লাহ মুন ও মাহমুদুল হাসান মোহন’সহ বিএনপি ও যুবদল-ছাত্রদল নেতৃবৃন্দ প্রমূখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here