বিজয়নগরো আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

0
49
728×90 Banner

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বিজয়নগর উপজেলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস যথাযথ মার্যাদায় পালিত হয়েছে।
১৩ অক্টোবর শুক্রবার সকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সার্বিক আয়োজনে দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে শুরুতে র্যালী অনুষ্ঠিত হয়। র্যালী শেষে উপস্থিত অতিথি ও উবায়দুল মোকতাদির চৌধুরী বিদ্যানিকেতন এর শিক্ষার্থীদের সামনে অগ্নিনির্বাপক বিষয়ক মহড়া প্রর্দশন করা হয়। এসময় উবায়দুল মোকতাদির চৌধুরী বিদ্যানিকেতন এর শিক্ষার্থীদের বাস্তবে অগ্নিনির্বাপণ প্রশিক্ষণ প্রদান করা হয়। পরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও মোঃ মেহেদী হাসান খাঁন শাওন।
আলোচনা সভার শুরুতে উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ শাহীনূর জাহান আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস এর গুরুত্বপূর্ণ, প্রয়োজনীয়তা উল্লেখ করে বিস্তারিত আলোচনা করেন। এবং সবাইকে মানুষ সৃষ্টি দুর্যোগ ঘটানো থেকে বিরত থাকার অনুরোধ জানান।
এসময় আরো উপস্থিত ছিল বিজয়নগর উপজেলা কৃষি অফিসার মোঃ সাব্বির আহাম্মদ, উপজেলা প্রকৌশলী মোঃ আশিকুর রহমান ভূইয়া, বিজয়নগর উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এস এম কামরুল হাসান শান্ত, দপ্তর সম্পাদক মোঃ সেলিম চৌধুরী, বিজয়নগর উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ স্টেট লিডার মোঃ মোশাররফ হোসেন মিয়াজী, উবায়দুল মোকতাদির চৌধুরী বিদ্যানিকেতন এর প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম ও বিভিন্ন দপ্তরের অফিসারবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ, ফায়ার সার্ভিসের সদস্য ও উবায়দুল মোকতাদির চৌধুরী বিদ্যানিকেতন এর ছাত্রছাত্রীবৃন্দ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here