বিজয়নগর উপজেলা আওয়ামীমীলীগের সাধারণ সম্পাদক মারা গেছে

0
49
728×90 Banner

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের দুই বারের সাধারণ সম্পাদক ও বিজয়নগর উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান এডঃ তানবীর ভূঞা (৬৫) মারা গেছেন।ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও টানা দুই বারের বর্তমান সভাপতির দায়িত্ব পালন করছেন।
সোমবার (৩০ অক্টোবর) সকাল ৬টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
পরিবার সূত্রে জানা যায়, এডঃ তানভীর ভূঞা প্রায় এক বছর ধরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত ছিলেন। দীর্ঘদিন ঢাকায় চিকিৎসা গ্রহণের পরে শহরের নিজ বাসায় অবস্থান করছিলেন। দুই সপ্তাহ আগে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে জেলা শহরের একটি বেসরকারি হাসপাতালে আইসিসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
আজ বাদ যোহর শহরের ট্যাংকের পাড়ে তার প্রথম জানাজা ও বাদ আসর তার নিজ গ্রাম বিজয়নগর উপজেলার চরইসলামপুরে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
দ্বিতীয় জানাযা শেষে ব্রাহ্মণবাড়িয়া ৩ সংসদীয় আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির পক্ষ থেকে বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ জহিরুল ইসলাম ভূঁইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর মৃরধার নেতৃত্বে সিনিয়র নেতৃবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। বিজয়নগর উপজেলা প্রশাসনের পক্ষে এ এইচ ইরফান উদ্দিন আহমেদ ও বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষে নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তিন দিনের শোক ঘোষণা করা হয়। উক্ত শোক আগামী মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার পালন হবে। এবং শুক্রবার বিজয়নগর উপজেলার মডেল মসজিদে বাদ জুম্মায় এডঃ তানবীর ভূঞার রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here