বিডিবিএল স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ইফতার ও খাবার বিতরণ

0
422
728×90 Banner

নিজস্ব প্রতিবেদক: বিডিবিএল স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি রিজেন্ট মাহমুদ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের নেতৃত্বের রোজাদার ও অসহায় ৩০০ মানুষের মাঝে ইফতার ও খাবার বিতরণ করা হয়েছে।
শুক্রবার বাংলা মোটর, শাহবাগ, শিক্ষা ভবন, ৮ ডিআইটি এভিনিউ (বিডিবিএল ভবনের সম্মুখে), শিপিং কর্পোরেশন, বক চত্বর ও স্টেডিয়াম ৩ নং গেইট, মতিঝিল ২৩০ জন গরীব ও দুস্থদের মাঝে বিকালে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়।
এতে খাবারের আইটেম হিসেবে ছিল ইফতারীতে ছোলা, মুড়ি, খেজুর পেয়াজু, চপ, বুন্দিয়া ও পানীয় এবং রাতের খাবারে খিচুড়ী, সবজি ও মুরগীর মাংস
এছাড়া, বিডিবিএল হেড অফিস, মতিঝিল ব্রাঞ্চ, এলিফ্যান্ট রোড ব্রাঞ্চ, কারওয়ান বাজার ব্রাঞ্চ, ও কারওয়ান বাজার ভবনের নিরাপত্তা কর্মী, লিফ্টম্যান ও উপস্থিত অন্যান্যদের মাঝে ৭০ প্যাকেট ইফতারী ও রাতের খাবার বিতরণ করা হয়।
এ বিষয়ে বিডিবিএল স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সভাপতি রিজেন্ট মাহমুদ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, বর্তমানে, মহামারী করোনাভাইরাস’র (Covid-19) প্রভাবে মাতৃভূমির সংকটকালীন সময়ে রোজাদারকে ইফতার, একচিলতে হাসি ও ক্ষুধা নিবারণের জন্য গরীব, দুঃস্থ ও নিম্ন আয়ের অসহায় মানুষদের মাঝে ইফতারী ও রাতের খাবার বিতরণ, এ উদ্যোগ আমাদের ক্ষুদ্র প্রচেষ্ঠামাত্র।
আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, মহান আল্লাহ্ তা’আলার অশেষ রহমত ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সঠিক দিকনির্দেশনায় আমরা এই মহামারীর করাল গ্রাস থেকে অতিসত্তর মুক্ত হবো ইন-শা-আল্লাহ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here