বিভাগীয় ৮ শহরে আধুনিক ও মানসম্পন্ন স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার নির্দেশ

0
159
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : দেশের ৮টি বিভাগীয় শহরে ৮টি স্কুল এন্ড কলেজ (আবাসিক/অনাবাসিক) প্রতিষ্ঠা করার জন্য নির্দেশনা প্রদান করেছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।
আজ বুধবার সকালে রাজধানীর রাজারবাগস্থ বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অনুষ্ঠিত এক কর্মশালায় মূখ্য আলোচক হিসেবে পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত আইজিপি (এইচআরএম) এস এম রুহুল আমিন এসব কথা বলেন।
উক্ত কর্মশালায় পুলিশ হেডকোয়ার্টারের ডিআইজি (ওয়েল ফেয়ার) মোঃ বশির উদ্দিন আহমেদ, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স এন্ড প্রকিউরমেন্ট) সালেহ্ মোহাম্মদ তানভীর পিপিএম সহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা,উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তারাসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।
এদিকে, আজ ডিএমপির এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, বুধবার সকাল ১০ টায় বাংলাদেশ পুলিশ অডিটরিয়াম রাজারবাগে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। পুলিশ হেডকোয়ার্টারের এডুকেশন শাখা কর্তৃক আয়োজিত এই কর্মশালায় ডিএমপির কনস্টেবল থেকে উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তারা স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠায় তাদের মতামত ব্যক্ত করেন।
এতে আরও বলা হয়, এই কর্মশালায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত আইজিপি (এইচআরএম) এস এম রুহুল আমিন।এই লক্ষ্যে পুলিশ বাহিনীতে কর্মরত কনস্টেবল থেকে আইজিপি পদমর্যাদার সকল অফিসারের মতামতের উপর ভিত্তি করে একটি জরিপ কার্যক্রম পরিচালনার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here