বিশ্বমানের আধুনিক বাসযোগ্য ঢাকা নগরী গড়তে আমি অঙ্গীকারবদ্ধ——- তাবিথ আউয়াল

0
235
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন : বিশ্বমানের আধুনিক বাসযোগ্য ঢাকা নগরী গড়ে তোলার লক্ষে প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।
সোমবার (২৭ জানুয়ারি) বেলা ১১টায় রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল তার নির্বাচনী ১৯ দফার ইশতেহার ঘোষণাকালে নগরবাসির উদ্দেশে তিনি এ পরিকল্পনা করার প্রতিশ্রæতি দেন।
নির্বাচনী ইশতেহার ঘোষণাকালে ঢাকাবাসির প্রতি আহবান জানিয়ে তাবিথ আউয়াল বলেন, নির্বাচনে প্রত্যেক মানুষের ভোট দেওয়ার অধিকার আছে। এটি তার নাগরিক অধিকার।
তিনি ধানের শীষে ভোট দেওয়ার আহবান জানিয়ে বলেন, ঢাকা শহর তলানীতে চলে গেছে। দূষণ, মশা, যানজট ও জলজট থেকে বাঁচতে হলে আমি ১লা ফেব্রæয়ারী ঢাকা সিটি নির্বাচনে আমাকে ভোট দিয়ে বিজয়ী করুন।
বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, আমি মেয়র নির্বাচিত হলে আপনাদেরকে কথা দিচিছ, আমি আধুনিক ঢাকা উপহার দিবো। তাই আসন্ন নির্বাচনে ধানের শীষের কোন বিকল্প নেই।
তাবিথ আউয়াল বলেন, আমার এসব দফা গুলো বাস্তবায়নে আমি প্রতিজ্ঞাবদ্ধ। তাই সবার সহযোগিতা কামনা করছি।
তাবিথ আউয়ার তার নির্বাচনী ইশতেহারে ডেঙ্গু নিয়ন্ত্রণকে সর্ব্বোচ প্রধান্য দিয়েছেন। এছাড়াও গুরুত্ব পেয়েছে দূষণ রোধ, নগরের পরিচ্ছন্নতা, যানজট নিয়ন্ত্রণ, ওয়ার্ডভিত্তি বিনোদন কেন্দ্র তৈরি করা ইত্যাদি।
এছাড়া ঘোষিত নির্বাচনী ১৯ দফার ইশতেহারের মধ্যে রয়েছে- মশা নিয়ন্ত্রণ, যানজট ব্যবস্থাপনা, দূষণ রোধ, পরিচ্ছন্ন ঢাকা, গণপরিবহন, সড়ক নিরাপত্তা, অবকাঠামোগত উন্নয়ন, নারী, শিশু ও প্রতিবন্ধী বান্ধব ঢাকা গড়া, অগ্নি নিরাপত্তা ও দুর্যোগ ব্যবস্থাপনা, নিরাপদ পানি, খাদ্য নিরাপত্তা, পাবলিক টয়লেট, ইন্টেলিজেন্ট সিটি, ক্ষুদ্র ব্যবসা উন্নয়ন, অপরাধ দমন, আবাসন, পার্ক ও বিনোদন এবং নগর প্রশাসন।
নির্বাচনী ইশতেহার ঘোষণার সময় উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, সেলিমা রহমান, আব্দুল আউয়াল মিন্টু, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, সভাপতি আ স ম আবদুর রব, আব্দুল আউয়াল মিন্টুসহ সহ ২০ দলীয় জোটের নেতারা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here