ভাওয়াল গাজীপুরে শীর্ষ দস্যু চক্রের সক্রিয় ৪ সদস্য গ্রেফতার

0
313
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের ভাওয়াল গাজীপুর এলাকা হতে শীর্ষ দস্যু চক্রের সক্রিয় ০৪ জন সদস্যকে গ্রেফতার সহ ০১ টি ইজি বাইক উদ্ধার করে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প ।
গত ১৫ ডিসেম্বর রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন ময়লারকেট এলাকায় একটি সংঘবদ্ধ দস্যু দল ব্যাটারী চালিত ইজি বাইক ছিনতাই করার চেষ্টা করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর সদর থানাধীন ভাওয়াল গাজীপুর সাকিনস্থ ভাওয়াল গাজীপুর অটো স্ট্যান্ড এর পশ্চিমে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ আলমগীর হোসেন(৪৬), পিতা-নবু মোল্লা, মাতা-ফিরোজা বেগম, সাং-কাটাখালী, থানা-সদর, জেলা-মুন্সিগঞ্জ, এ/পি সাং-গাজীপুরা (শাওনের বাড়ীর ভাড়াটিয়া), থানা-টঙ্গী পশ্চিম, জিএমপি, গাজীপুর, ২। মোঃ মজনু মিয়া(২৫), পিতা-মোঃ নজরুল ইসলাম, মাতা-মোসাঃ মর্জিনা বেগম, সাং-ইসপিনজাপুর, থানা-ধনবাড়ী, জেলা-টাঙ্গাইল, এ/পি সাং-বড় দেওড়া (সালামত এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-টঙ্গী পশ্চিম, জিএমপি, গাজীপুর, ৩। মোঃ মারফত আলী(২৬), পিতা-মোঃ জয়নাল আবেদীন, মাতা-শরিফা বেগম, সাং-বাটিকামারি, থানা-ইসলামপুর, জেলা-জামালপুর, এ/পি সাং-বড় দেওড়া (আনিসের বাড়ীর ভাড়াটিয়া), থানা-টঙ্গী পশ্চিম, জিএমপি, গাজীপুর, ৪। মোঃ শাহিন মিয়া(২০), পিতা-মৃত জাবের আলী, মাতা-মোসাঃ শামছুন্নাহার, সাং-কামারপাড়া, থানা-ঝিনাইগাতী, জেলা-শেরপুর এ/পি সাং-মুদাফা(আলী মিয়ার বাড়ীর ভাড়াটিয়া), থানা-টঙ্গী পশ্চিম, জিএমপি, গাজীপুর’দেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত সাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ০১ (এক) টি ব্যাটারী চালিত ইজি বাইক, ০১(এক) টি রামদা, ০১(এক) টি চাপাতি, ০২ (দুই) টি সুইচ গিয়ার চাকু, ০৪(চার) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ঘটনার বিবরণঃ ১৫ ডিসেম্বর ২০১৯ তারিখ বেলা ১৬.১০ ঘটিকার সময় পূর্ব পরিকল্পিত ভাবে গ্রেফতারকৃত দস্যু দল চতর বাজার হইতে ময়লারটেক যাওয়ার উদ্দেশ্যে একটি ০১ টি ব্যাটারী চালিত ইজি বাইক ভাড়া নেয়। উক্ত ইজি বাইক ময়লারটেক এলাকায় আসা মাত্র উক্ত দুস্য দল ইজি বাইকের ড্রাইভারকে গজারি বাগানের ভিতর নিয়ে যায় এবং ড্রাইভারকে চোখ বাধা অবস্থায় গাছের সাথে বেধে তার গলায় সুইচ গিয়ার চাকু ধরে তার শরীরে বিভিন্ন স্থানে মারাতœক আঘাত করে মৃত্যু ভেবে ইজি বাইক সহ ড্রাইভারের সাথে থাকা সব কিছু ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে ড্রাইভারের চিৎকারের শব্দে আশপাশের লোকজন ও র‌্যাবের আভিযানিক দল তাদেরকে হাতে নাতে আটক করে।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ দস্যু দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, ব্যাটারী চালিত ইজি বাইক, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে। এছাড়াও তারা জানায়, তাদের দস্যুতার কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here