মধ্যবিত্তের জন্য সিএমপি’র লড়াই, হটলাইন চালু

0
111
728×90 Banner

‌ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্ত পরিবারের সম্মানিত সদস্যদের জন্য সিএমপি হটলাইন চালু। এর মাধ্যমে দুস্থদের সহায়তার পাশাপাশি এবার মধ্যবিত্তদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।
বর্তমান প্রেক্ষাপটে সমাজের অনেক মধ্যবিত্ত পরিবার অর্থ কষ্টে ভোগলেও পারিবারিক ও সামাজিক মান সম্মানের বিষয়টি চিন্তা করে তাঁরা সাহায্য নিতে চায় না। ফলে তাঁরা ধার-কর্জ করে বা মূল্যবান সম্পত্তি বিক্রি করেন। তাঁদের এই আত্মসম্মানবোধের প্রতি সম্মান জানিয়ে সিএমপি তাঁদের সহযোগিতা করতে চায় বলে জানা গেছে।
এ বিষয়ে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, ‘রাষ্ট্রের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে মধ্যবিত্ত পরিবারের কর্তারা ঘরে অবস্থান করছেন। তারই উপহারস্বরূপ তাঁদের আত্মসম্মান অক্ষুণ্ন রেখে নাম ঠিকানা লিপিবদ্ধকরণ বা ছবি না তুলে শুধু খাদ্যসামগ্রী পরিবারগুলোতে পাঠানো হবে।’
তবে এই ক্ষেত্রে মধ্যবিত্ত পরিবারের পক্ষ থেকে পুলিশকে ফোন করে অনুরোধ জানানোর কথা বলা হয়েছে। কারণ নগরীর মধ্যবিত্ত পরিবারের খাদ্য সঙ্কট তৈরি হলে সেটা পুলিশ জানার কথা নয়। মধ্যবিত্ত পরিবারের পক্ষ থেকে ফোন পেলে থানার অফিসার ইনচার্জগণ কৌশলে ব্যবস্থা নিবেন যাতে অন্যরা কিছুই বুঝতে না পারেন।
‌মধ্যবিত্ত পরিবারের সম্মানিত সদস্যদের জন্য সিএমপি হটলাইন :
০১ ৪০০-৪০০ ৪০০ / ০১৮ ৮০ ৮০ ৮

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here