মনোবল বাড়াতে দেড় ঘণ্টা যোগব্যায়ামে পুলিশ সদস্যরা

0
210
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতির মধ্যে জননিরাপত্তাসহ আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত পুলিশ সদস্যদের মন প্রশান্ত ও দেহ সুস্থ রাখতে যোগব্যায়ামের আয়োজন করা হয়েছে।
মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ ও ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলামের নির্দেশনায় ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনের উপ-কমিশনার (ডিসি) মো. আশরাফুল ইসলামের উদ্যোগে এ যোগব্যায়াম অনুশীলন শুরু হয়েছে।
রোববার (৭ জুন) প্রথম দিন এ যোগব্যায়ামে উপস্থিত ছিলেন ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনের ডিসি আশরাফুল ইসলাম, এডিসি মুহিত কবির সেরনিয়াবাতসহ ডিভিশনের ১৫০ সদস্য। পর্যায়ক্রমে প্রতিদিন নিরাপদ দূরত্ব বজায় রেখে ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনের সব সদস্যকে এই যোগব্যায়াম অনুশীলন করানো হবে। প্রতিদিন সকাল ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত চলবে এই যোগব্যায়াম।


এ বিষয়ে ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশনের এক বার্তায় বলা হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি তদারকিতে আইজিপি ড. বেনজীর আহমেদ ও ডিএমপি কমিশনার শফিকুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা কোভিড-১৯ এর বিরুদ্ধে যুদ্ধে বাহিনীর সদস্যদের সুস্থ রেখে দেশ ও জাতির নিরাপত্তা এবং কূটনীতিকদের নিরাপত্তাসহ সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আর এসব কাজে পুলিশ সদস্যদের সুস্থ দেহ ও প্রশান্ত মন বজায় রাখার জন্য ডিপ্লোম্যাটিক সিকিউরিটি ডিভিশন এ যোগব্যায়াম অনুশীলনের আয়োজন করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here