মন্ত্রীত্ব হওয়ার দৌড়ে এগিয়ে রাসেল ও রিমি

0
243
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: মন্ত্রীত্বের অমিয় স্বাদ অনুভব করতে যাচ্ছেন বাংলাদেশ সরকারের প্রথম প্রধানমন্ত্রী, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাতিয় চার নেতার অন্যতম কান্ডারী বঙ্গ তাজ তাজউদ্দিন আহমেদের সুযোগ্য তণয়া, গাজীপুর-৪ আসন থেকে বারবার নির্বাচিত সাংসদ সিমিন হোসেন রিমি এবং শহীদ আহসান উল্লাহ মাস্টারের যোগ্য উত্তরসূরী গাজীপুর-২ আসনের বারবার নির্বাচিত সাংসদ জাহিদ আহসান রাসেল।
জানা গেছে, আগামি সোমবার বিকেল সাড়ে ৩ টায় একাদশ সংসদ নির্বাচিত সাংসদদের মধ্য থেকে যে মন্ত্রীপরিষদ শপথ নিতে যাচ্ছে সেই মন্ত্রীপরিষদে গাজীপুর-২ এবং গাজীপুর -৪ আসনের সাংসদ জাহিদ আহসান রাসেল ও সিমিন হোসেন রিমি আ’লীগ সরকারের মন্ত্রী হিসেবে শপথ নিতে যাচ্ছেন এই রকম আভাস পাওয়া গেছে।
উল্লেখ্য, দশম সংসদের মন্ত্রীসভায় গাজীপুর -১ আসনের সাংসদ আ,ক,ম, মোজাম্মেল হককে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রী এবং গাজীপুর-৫ আসনের সাংসদ মেহের আফরোজ চুমকিকে মহিলা বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী করা হয়।
আ’লীগের বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত তথ্যে জানা গেছে এবারের মন্ত্রীপরিষদে জাহিদ আহসান রাসেল ও সিমিন হোসেন রিমিকে মন্ত্রী করতে যাচ্ছেন শেখ হাসিনার সরকার।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here