মহিলাদের অচেতন করে সম্ভ্রমহানী;প্রতারক করিরাজ র‍্যাবের জালে আটক

0
148
728×90 Banner

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন বাথুয়া এলাকায় অভিযান চালিয়ে তান্ত্রিক চিকিৎসার আড়ালে পানি পরার সাথে চেতনানাশক মিশিয়ে অসহায় মহিলাদের অচেতন করে সম্ভ্রমহানী করা প্রতারক করিরাজ বাংলাদেশি ডেরাবাবা আলি নামে পরিচিত মোহাম্মদ আলী (৬২)অবশেষে র‍্যাবের জালে আটক ।
গতকাল সোমবার ২৪ জানুয়ারি বিকালে বাথুয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত আসামী মোহাম্মদ আলী চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন বাথুয়া এলাকার মৃত সুলতান আহমদের ছেলে।
র‌্যাব-৭, এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ নুরুল আবছার জানান, এক নারী ভিক্টিম আমাদের কাছে অভিযোগ করে যে কবিরাজ মোহাম্মদ আলী তার সরলতার সুযোগ নিয়ে পানির সহিত কোন কিছু মিশিয়ে তাকে খাইয়ে অজ্ঞান করে তার ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। পরে ভিকটিমের তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি চৌকস আভিযানিকদল অভিযান পরিচালনা করে আসামী মোহাম্মদ আলীকে আটক করতে সক্ষম হয়। এসময় আসামীর কাছ থেকে প্রতারনা মূলক বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।
তিনি আরও জানান, আসামীকে জিজ্ঞাসাবাদে জানায় যে, সে একজন ভুয়া কবিরাজ এবং প্রতারনার মাধ্যমে মানুষকে বিভিন্নভাবে তাবিজ পানি পড়াসহ বিভিন্ন কৌশলের মাধ্যমে অসহায় নারীদের নিয়ে এসে তাদের ইচ্ছার বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে এবং তাদের নিকট হইতে প্রতারনার মাধ্যমে টাকা ছিনিয়ে নেয় বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে চট্টগ্রাম জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here