মানবতা: বিভৎস লাশ তুলে ভ্যান চালিয়ে থানায় নিল পুলিশ !

0
192
728×90 Banner

সানাউল্লা স্বপন: গাজীপুর সিটি করপোরেশনের সাইনবোর্ড এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার রাত ২টা এক লাশ পড়ে আছে দেখে পথচারী ও বেশ কিচু লোকের জটলা। কিন্তু কেউ তাকে উদ্ধারে এগিয়ে আসেনি। নজরে আসে ওই এলাকায় টহলে থাকা পুলিশ সদস্য মো: রুবেল মিয়ার। ঘটনাস্থলে গিয়ে লাশ দেখে তিনি ভ্যানগাড়ি জোগাড় করলে চালক তার ভ্যানে লাশ তুলতে বা চালিয়ে নিতে অপারগতা প্রকাশ করেন। অবশেষে ওই পুলিশ সদস্য মো: রুবেল মিয়া লাশ ভ্যান গাড়িতে তুলে নিজেই ভ্যান চালিয়ে থানায় নিয়ে যান। মানবতার উজ্জ্বল দৃষ্টান্তস্থাপন করলেন কনস্টেবল রুবেল মিয়া।
লাশ ভ্যান তুলে তা চালিয়ে নিয়ে গেছেন সেই পুলিশ সদস্য মো: রুবেল মিয়া গাজীপুর মেট্টাপলিটন পুলিশের গাছা থানায় কনস্টেবল হিসেবে কর্মরত।
রুবেল মিয়া জানান, শুক্রবার দিবাগত ( অর্থাৎ শনিবার ) রাতে মোবাইল ডিউটি করছিলাম। রাত দুইটার দিকে মালেকেরবাড়ি থেকে আসার পথে সাইনবোর্ড এলাকায় রাস্তার অপর লেনে কিছু লোক জড়ো হয়ে থাকতে দেখে ঘটনাস্থলে যাই। দেখি ৫০/৬০ বছর বয়সি একজন লোক মৃত অবস্থায় পড়ে আছেন। তার পরনে সাদা সার্ট, সাদা টুপি ছিল। তার পিঠে ও মাথার উপর দিয়ে গাড়ির চাকা যাওয়ার ছাপ ছিল। মহাসড়ক পার হতে গিয়ে গাড়ির সাথে ধাক্কা লেগে রাস্তায় পড়ে গেলে তার উপর দিয়ে গাড়ির ( ট্রাকের) চাকা গিয়েছে বলে তার ধারণা।
এক প্রশ্লের জবাবে রুবেল বলেন, লাশের বিভৎস অবস্থা দেখে হয়ত চালক লাশ তার ভ্যানে তুলতে এবং চালিয়ে নিতে অপারগতা প্রকাশ করেছে।
গাছা থানার এসআই মো: কামরুজ্জামান জানান, শনিবার সকালে ওই ব্যাক্তির লাশ গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখনো ( শনিবার রাত সাড়ে ১১টা পর্যন্ত) নিহতের পরিচয় সনাক্ত হয়নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here