মান্দায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
130
728×90 Banner

অসিম কুমার দাস: নওগাঁর মান্দায় গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কুখ্যাত মাদক ব্যবসায়ি আওরঙ্গজেব ওরফে জেবু (৫০) নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ৩টার দিকে দেুলয়াবাড়ি-চৌবাড়িয়া রাস্তার বাঁকাপুর এলাকায় একটি আমবাগানে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত জেবু উপজেলার কুসুম্বা ইউনিয়নের দেলুয়াবাড়ি বাজারের মৃত নবির উদ্দিনের ছেলে।
ঘটনায় ডিবির তিন সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। আহতরা হলেন, ডিবির সহকারি উপপরিদর্শত মেহেদী হাসান, কনস্টেবল রুমন হোসেন ও শিমুল মীর। তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম) জানান, সোমবার সন্ধ্যায় দেলুয়াবাড়ি বাজার থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ি আওরঙ্গজেব জেবুকে আটক করে জেলা ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেবু আরও মাদকের সন্ধান দেয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে মাদক উদ্ধারে রওনা দেন ডিবির একটি টিম। রাত ৩টার দিকে দেলুয়াবাড়ি-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর এলাকায় পৌঁছলে ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে জেবুর সহযোগিরা। আত্মরক্ষার্থে ডিবির টিমও পাল্টা গুলি চালায়। এসময় দুপক্ষের গোলাগুলির মধ্যে পড়ে আওরঙ্গজেব জেবু নিহত হয়।
মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, নিহত জেবু এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে মান্দা থানায় এক ডজনেরও বেশি মাদকের মামলা রয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here