মান্দায় জামাই বাড়ি বেড়াতে এসে প্রাণ গেল শাশুড়ির

0
126
728×90 Banner

অসীম কুমার দাস : নওগাঁর মান্দায় জামাই বাড়ি বেড়াতে এসে হালিমা বিবি (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে কালিকাপুর ইউনিয়নের শীলগ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিমা বিবি উপজেলা শ্রীরামপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের স্ত্রী। তিনি গত রোববার জামাই বাড়ি বেড়াতে গিয়েছিলেন।
ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। এরা হলেন, শীলগ্রামের আবু সাঈদের ছেলে হায়দার আলী (২৫) ও এমদাদুল হক (৪৫), স্ত্রী সায়েরা বিবি (৬০), এবং পুত্রবধূ শাকিলা (২০)। ঘটনার পর থেকে আবু সাঈদ পলাতক রয়েছেন।
স্থানীয়রা জানান, গত সোমবার গাছের বেল নামানোকে কেন্দ্র করে নিহত হালিমার নাতি সাজেদুর রহমানের সঙ্গে প্রতিবেশি আবু সাঈদের দ্বন্দ্ব হয়। জের ধরে মঙ্গলবার বেলা ১১টার দিকে গ্রামের মাঠে সাজেদুরের সঙ্গে আবু সাঈদ ও তার ছেলেদের মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে সাজেদুর সেখান থেকে পালিয়ে বাড়িতে আশ্রয় নেয়।
পরে আবু সাঈদের নেতৃত্বে তার ছেলে রহিদুল হক, হায়দার আলী ও এমদাদুল হক, স্ত্রী সায়েরা বিবি, পুত্রবধূ শাকিলাসহ অন্যন্যারা লাঠিসোটা নিয়ে সাজেদুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে মোটরসাইকেলসহ আসবাবপত্র ভাঙচুর করে। এসময় হামলার শিকার হয়ে সাজেদুরের নানী হালিমা বিবি ঘটনাস্থলেই মারা যান।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, নিহতের লাশ উদ্ধারসহ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here