মিঠাপুকুরে ট্রাক চাপায় পথচারি নিহত

0
305
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রংপুরের মিঠাপুকুরের শঠিবাড়ি দুর্গাপুরে ট্রাকচাপায় নিহত হয়েছেন সোলায়মান আলী নামের এক যুবক।
মিঠাপুকুর থানার এসআই রবিউল ইসলাম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বুড়িমারী গামী একটি পণ্যবাহী ট্রাক রংপুর-ঢাকা মহাসড়কের ওই স্থানে পৌঁছালে রাস্তা পারাপার গামি সোলায়মান আলী কে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। সোলায়মান দুর্গাপুর গ্রামের মন্টু মিয়ার পুত্র।

গঙ্গাচড়ায় তিস্তা নদী থেকে কিশোরেরলাশ উদ্ধার
নিখোঁজের একদিন পর রংপুরের গঙ্গাচড়ার তিস্তা নদী থেকে আলামিন নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গঙ্গাচড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার জানান, বৃহস্পতিবার দুপুরে তিস্তা নদীতে গোসল করতে যান মর্নেয়া গ্রামের আকবর আলীর পুত্র আল-আমিন। নদীতে ডুব দেয়ার পর আপনার সে আর ভেসে ওঠে নি। শুক্রবার সকালে ওই স্থানে তার লাশটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। এলাকাবাসী পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

যুবদল কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সহ- সাধারণ সম্পাদক হলেন নাজু
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রিয় কমিটির সহ-সাধারণ সম্পাদক হয়েছেন রংপুর জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু। তাকে রংপুর বিভাগের দায়িত্ব দেয়া হয়েছে। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনুমোদন করেন।
দলীয় সূত্র জানায়, ১৯৮৫ সালে ছাত্রদলের সদস্য হিসাবে রাজনীতি শুরু করেন তিনি। পরে ১৯৮৮ সালে রংপুর জেলা ছাত্রদলের অর্থ সম্পাদক, ১৯৯২ সালে রংপুর শহর ছাত্রদলের সভাপতি ও ১৯৯৮ সালে রংপুর জেলা ছাত্রদলের সভাপতি নির্বাচিত হন। ২০০৫ সালে রংপুর জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হন। ২০১৪ সালে রংপুর মহানগর বিএনপির প্রতিষ্ঠকালীন কমিটির যুব বিষয়ক সম্পাদক নির্বাচিত হন। সর্বশেষ ২০১৮ সালে তিনি রংপুর জেলা যুবদলের সভাপতি নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন।
সাইফুল আলম নীরব ও সুলতান সালাহ উদ্দীন টুকুর এই কমিটিতে সহ-সভাপতি রাখা হয়েছে ৩১ জনকে। যুগ্ম সম্পাদক হিসেবে রাখা হয়েছে ২১ জনকে, ৩১ জনকে রাখা হয়েছে সহ-সম্পাদকের পদে। সহ-সাংগঠনিক সম্পাদক রাখা হয়েছে ২৫ জনকে। দপ্তর সম্পাদকের সাথে রাখা হয়েছে ২ জন সহ-দপ্তর সম্পাদক।
এদিকে কেন্দ্রীয় কমিটিতে রংপুর বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক পদে রংপুর জেলা যুবদলের সভাপতি নাজুমুল আলম নাজু নির্বাচিত হওয়ায় রংপুর মহানগর ও জেলা বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

রংপুরে ২ জেএমবি সদস্য গ্রেফতার
রংপুর মহানগরীর পীরজাবাদ এলাকা থেকে ২ জন জেএমবি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়।
রংপুর মেট্রোপলিটনের সহকারী কমিশনার আলতাফ হোসেন (ডিবি) জানান, শুক্রবার সকালে প্রাইম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে অন্তর্ঘাত ও নাশকতামূলক কার্যক্রমের চেষ্টা করার সময় মিঠাপুকুরের শাল্টিগোপালপুর এলাকার আব্দুল ওয়াহেবর পুত্র মাঃ কাওছার নাহিদ (১৯) নগরীর বিনোদপুর এলাকার মুসলিম মিয়ার পুত্র রুবেল মিয়াকে(২৫) গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬ টি কাঠের হাতল বিশিষ্ট প্লাষ্টিকের প্লাকার্ড, ১৫ টি সাদা রাবার যুক্ত মাথায় দেওয়া কাগজের তৈরি ক্যাপ, ৫ টি সোলার ককশীট এবং ৫ টি বাঁশের লাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় অজ্ঞাতনামা ৩০/৩৫ জনের বিরুদ্ধে কোতয়ালী থানায় বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ এর ১৫ (৩) ধারায় মামলা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here