মেয়র প্রার্থীদের পৃথকভাবে জুম্মার নামাজ আদায় দোয়া ও সমর্থন প্রত্যাশা

0
55
728×90 Banner

ডেইলি গাজীপুর ডেস্ক: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়ন ফরম জমাদানের পরদিন শুক্রবার মেয়র প্রার্থীরা পৃথকভাবে জুম্মার নামাজ আদায় করেন এবং দোয়া ও সমর্থন প্রত্যাশা করে নির্বাচনী কার্যক্রম চালিয়েছেন এবং নিজ নিজ কর্মের ফিরিস্তি বর্ননা করেন।
সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট আজমত উল্লা খান নেতা কর্মীদের নিয়ে জুমার নামাজ আদায় করেন মহানগরের চান্দনা চৌরাস্তা কেন্দ্রিীয় জামে মসজিদে।
নামাজের আগে তিনি মুসল্লিদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করে বক্তব্য রাখেন। পরে তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার সাগর সৈকত কনভেনশন সেন্টারে এক কর্মী সভায় যোগ দেন। একর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূঁইয়া,মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউল্লা মন্ডল,আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন সরকার রিপন,বাসন থানা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর আব্দুল বারী,মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল, জাসদ (ইনু) মহানগর সভাপতি ডা. রাশেদুল হাসান রানা, হিরা সরকার প্রমুখ।
এর আগে সকালে এডভোকেট আজমত উল্লা খানের বাসভবনে গাজীপুর মহানগরের ১৪ দলের নেতাদের নিয়ে একান্তে সিটি কর্পোরেশন নির্বাচনের বিষয়ে আলোচনা ও মত বিনিময় করা হয়। এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর জাসদের সভাপতি ডাঃ রাশেদুল হাসান রানা, গনতান্ত্রিক পার্টি সাধারণ সম্পাদক কাসেম মিয়াসহ ওয়ার্কার্স পার্টি, সাম্যাবাদী দলের জেলার নেতাকর্মীরা। বক্তরা বলেন গাজীপুর মহানগর ১৪ দল এক সাথে নৌকার প্রার্থীর নির্বাচন করবে যাতে কোন অপশক্তি ১৪ দলের প্রার্থীকে পরাজিত করতে না পারে।


অপরদিকে সতন্ত্র মেয়র প্রার্থী সাময়িক বরখাস্ত মেয়র এডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম জুমার নামাজ আদয় করেন মহানগরের ৩৮ নং ওয়ার্ডে জান্নাতুল মাওয়া জামে মসজিদে। তিনি নামাজের পূর্বে মসজিদে আগত মুসল্লিদের নিকট দোয়া ও সমর্থন কামনা করেন। এসময় তিনি নগর উন্নয়ন করতে পারে এমন ব্যক্তিকেই বেছে নেয়ার কথা বলেন। পরে তিনি নগরীর ৪০ নং ওয়ার্ডে মুরুব্বীদেও সাথে দেখা করে দোয়া কামনা করেন। এসময় তার সাথে ছিলেন মহানগর আওয়ামীলীগের সাবেক নেতা ও গন্যমান্য ব্যক্তিবর্গ। এর আগে সকালে তিনি মহানগরের ছয়দানা হারিকেন এলাকায় নিজ বাসভবনে আগত নেতাকর্মীদেও সাথে মতবিনিময় কনে।
এছাড়া জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী সাবেক সচিব এম এম নিয়াজ উদ্দিন মহানগরের পুবাইল রহমানিয়া মাদ্রাসা মসজিদে জুমার নামাজ আদায় করেন। তিনি নামাজের আগে আগত মুসল্লিদের নিকট দোয়া ও সমর্থন কামনা করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here