মোবাইলে গেইমস খেলতে না দেওয়ায় নবীনগরে শিশুর আত্মহত্যা

0
124
728×90 Banner

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকায় মায়ের সাথে অভিমান করে ইয়ামিন (৭) বছরের এক শিশু ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার(০৩/০৪) সকালে পৌর এলাকার আলিয়াবাদ গ্রামে এই ঘটনা ঘটে। ইয়ামিন ওই এলাকার প্রবাসী গোলাম মোস্তফার ছেলে ও স্থানীয় জাহেরা খাতুন ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার নূরানী শাখার ছাত্র।
পরিবার ও থানা পুলিশ সূত্রে জানায়, ইয়ামিন মায়ের কাছ থেকে মোবাইল নিয়ে প্রায় সময় গেইমস খেলতো। সকালে গেইমস খেলতে মায়ের কাছে মোবাইল চায় ইয়ামিন। তার মা এসময় বলেন, পড়ার সময় মোবাইল দেওয়া যাবে না। এতে করে পড়াশোনার ক্ষতি হচ্ছে। এই কথায় ইয়ামিন মায়ের প্রতি অভিমান করে বাড়ির একটি খালি কক্ষে মইয়ে মায়ের ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই বিষয়ে নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক, খবর পেয়ে হাসপাতাল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং লিখিত আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের কাছে মরদেহটি হস্তান্তর করে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here