যাত্রাবাড়ী, চকবাজার ও দক্ষিণ কেরানীগঞ্জে ২০ জুয়াড়ি গ্রেফতার

0
101
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন – রাজধানীর যাত্রাবাড়ী, চকবাজার ও দক্ষিণ কেরানীগঞ্জ পৃথক তিনটি এলাকায় জুয়ার আসরে অভিযানে ২০ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৩৭৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৯ টি মোবাইল ফোন ও নগদ- ১৩০০৭ টাকা, খোলা অবস্থায় ২ টি লুডু বোর্ড, ২ টি ছক্কা, ৩০ টি লুডু খেলার গুটি উদ্ধার করা হয়।
রাজধানীর যাত্রাবাড়ী থেকে ৫ জন, চকবসজার থেকে ৯ জন ও দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ৬ জন সহ মোট ২০ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) এর এএসপি (মিডিয়া) এনায়েত কবীর সোয়েব আজ রোববার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিওিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শনিবার বিকেল ৩ টার দিকে ঢাকা জেলা দক্ষিণ কেরানীগঞ্জ থানার বনগ্রাম বাজার মাজার রোড এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – মোঃ আশরাফ (১৯), মোঃ মামুন (২৪), মোঃ মেহেদী হাসান (২২), মোঃ রুবেল (২২), মোঃ নাদিম মাহমুদ (২২) ও মোঃ জহিরুল (২৮) ।
এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), ৩ টি মোবাইল ফোন ও নগদ- ৭,৩০৭ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব-১০ সূএে জানা যায়, এছাড়া র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার মডেল থানার ইসলামবাগ এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ৯ জন জুয়াড়িকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচ্ছে – শাহ আলম (৬০), জহিরুল ইসলাম (৪৫), মোহাম্মদ হানিফ (৩৫), মোঃ মহিউদ্দিন (৩৫), মোঃ ইসমাঈল (৪৫), কাদের হাওলাদার (৬৪), মোঃ টুটুল হোসেন খন্দকার (৫০), খাইরুল ইসলাম (৪২) ও মোঃ রহিম (৪২)।
এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২৭০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৬ টি মোবাইল ফোন ও নগদ- ৫,৭৮০ টাকা উদ্ধার করা হয়।
র‌্যাব আরও জানান, এছাড়াও একই রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানার গোবিন্দপুর, বকেট মাঠ এলাকায় একটি জুয়ার আসরে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৫ জন জুয়াড়িকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তি মোঃ আমির হোসেন (৩৪), মোঃ মনির হোসেন (৪০), মোঃ হেমায়েত (৩০), শামীম (২০) ও হোসেন আহমেদ (৫০) বলে জানা যায়।
এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২ টি লুডু বোর্ড, ২ টি ছক্কা, ৩০ টি লুডু খেলার গুটি ও জুয়া খেলা ব্যবহৃত নগদ ৯২০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুকিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here