রাজধানীতে ৩০ কেজি গাঁজা ও ৫৮৭০পিস ইয়াবাসহ গ্রেফতার-৫

0
171
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর দারুস সালাম থানার টেকনিক্যাল মোড়, আশুলিয়া ও কাঞ্চনপুর পৃথক তিনটি স্থানে মাদক বিরোধী ঝটিকা অভিযান চালিয়ে ৩০ কেজি অবৈধ গাঁজা ও ৫ হাজার ৮৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদককারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
অভিযানকালে র‌্যাব সদস্যরা মাদক পরিবহনের কাজে ব্যবহূত একটি মাইক্রোবাস, দু’টি মোটরসাইকেল ও তিনটি মোবাইল ফোন জব্দ করেছে।
আজ মঙ্গলবার ও সোমবার রাতে মিরপুরের দারুস সালাম থানার টেকনিক্যাল মোড়, সাভারের আশুলিয়া ও কাঞ্চনপুর পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ মঙ্গলবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মিরপুরের দারুস সালাম থানার টেকনিক্যাল মোড় এলাকায় বিশেষ অভিযান চালায়। অভিযানকালে র‌্যাব সদস্যরা ৩ হাজার ৮৬০ পিস ইয়াবা ট্যাবেলটসহ মো: মাহমুদুল হাসান (৩৯) নামে এক মাদককারবারিকে আটক করে।
এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৩ টি মোবাইল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জানায়, সে দীর্ঘদিন যাবত কক্সবাজার জেলা থেকে ইয়াবা ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিলো।
এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
এএসপি মোঃ জিয়াউর রহমান চৌধুরী জানান, আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৪ এর একটি দল ঢাকা জেলার আশুলিয়া থানার এলাকায় অভিযান পরিচালনা করে ৩০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১ টি মাইক্রোবাসসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, মোঃ আবুল বাশার (৬০), মোঃ বাশার মিয়া (৬০), ও মোঃ মোশারফ হোসেন (২২)। জেলা-কুমিল্লা।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে মাইক্রোবাসের মাধ্যমে বিশেষ কায়দায় রাজধানী ঢাকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট সরবরাহ করে আসছিলো।
এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
র‌্যাব-৪ এর সহকারী পরিচালক আরও জানান, সোমবার দিবাগত রাত পৌনে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাভার মডেল থানার কাঞ্চনপুর এলাকায় র‌্যাব-৪ এর অপর একটি দল অভিযান চালিয়ে ২ হাজার ১০ পিস ইয়াবা সহমোঃ নুরুল ইসলাম ওরফে নুরু (৫৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।
এসময় তার কাছ থেকে ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ধৃত আসামী নুরু দেশের বিভিন্ন জায়গা থেকে ইয়াবা ক্রয় করে ঢাকা জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলো।
এবিষয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here