রাজধানীতে ৪০ কেজি গাঁজা সহ চার মাদক ব্যবসায়ী আটক

0
161
728×90 Banner

এস, এম, মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে ৪০ কেজি (এক) মন গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা-উত্তর বিভাগ।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, মোঃ আশিক মিয়া (৪৫) (ড্রাইভার), মোঃ জুবায়েল আহম্মেদ (২৮), মোঃ বাবু মিয়া (৩০) ও মোঃ মুন্নু ঢালী (২১)।
মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্মরণীর সিটি ফিলিং স্টেশনের সামনে থেকে তাদেরকে গাঁজা ভর্তি কাভার্ডভ্যান সহ আটক করা হয়।
আজ বুধবার গোয়েন্দা-উত্তর বিভাগের বিমান বন্দর জোনাল টিমের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার মোঃ কায়সার রিজভী কোরায়েশী এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানাধীন শহীদ তাজউদ্দিন আহম্মেদ স্মরণীর সিটি ফিলিং স্টেশনের সামনে দিয়ে মাদকের একটি চালান ঢাকা হয়ে টাঙ্গাইলে যাচিছল। তখন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি কাভার্ডভ্যান আটক করা হয়। পরে ওই খাভার্ডভ্যানে তল্লাশী চালিয়ে তার ভেতর থেকে ৪০ কেজি নিষিদ্ধ গাঁজা উদ্ধার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। এসময় চারজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে আটককৃতরা ডিবি পুলিশকে জানান, গ্রেফতারকৃতরা বি-বাড়ীয়া জেলার কসবা এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে কাভার্ড ভ্যানে করে ঢাকায় নিয়ে আসতো। এরপর তারা ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। জিঞ্জাসাবাদে তারা মাদক বিক্রির কথা স্বীকার করেছেন।
এদিকে, ডিএমপি তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ আজ বুধবার ৪০ কেজি গাঁজা উদ্বারের বিষয়টি স্বীকার করেছেন। পুলিশ জানান, এ বিষয়ে আটকৃতদের বিরুদ্ধে তেজগাঁও শিল্পাঞ্চল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here