রাজধানীর কমলাপুরে অপহৃত যুবক গাজীপুরে উদ্ধার

0
287
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজধানীর কমলাপুর এলাকা হতে অপহৃত ভিকটিম মোঃ জয়নাল আবেদীন(৪৫)কে সালনা এলাকা হতে উদ্ধার করেছে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্প।
আজ ১৬ নভেম্বর র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন সালনা এলাকায় কতিপয় অপহরণকারী ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর সদর থানাধীন সালনা বাজার এলাকায় অভিযান পরিচালনা করলে অপহরণকারীরা র‌্যাবের উপস্থিতি টেরপেয়ে অপহৃত ভিকটিম মোঃ জয়নাল আবেদীন(৪৫), পিতা-মৃত কসিমুদ্দিন ফকির, মাতা-হামিদা, সাং-ধলা, থানা-পূর্ব ধলা, জেলা-নেত্রকোনা, এ/পি-আফতাবনগর, থানা-রামপুরা, ডিএমপি, ঢাকা’কে নিয়ে গাড়ীযোগে চান্দনা চৌরাস্তার দিকে পলায়নের উদ্দেশ্যে রওনা করিলে আভিযানিক দলটি অপহরনকারীদের গ্রেফতার ও ভিকটিমকে উদ্ধার করার জন্য উক্ত গাড়ীর পিছনে ধাওয়া করিলে অপহনকারীরা ভিকটিমকে সালনা বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর ফেলে দ্রæত পালিয়ে যায়। র‌্যাবের অভিযানিক দলটি ভিকটিমকে অজ্ঞান অবস্থায় গাজীপুরের সালনা বাজার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর হইতে উদ্ধার করে।
ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম পেশায় একজন রাজ মিস্ত্রী। সে গত ১৩/১১/১৯ তারিখ অনুমান ১০.০০ ঘটিকার সময় ট্রেন যোগে নিজ গ্রামের বাড়ী যাওয়ার জন্য রাজধানীর কমলাপুর রেলস্টেশনে আসা মাত্র ০৪/০৫ জন অজ্ঞাতনামা অপহরণকারী ভিকটিমকে জোরপূর্বক মাইক্রোবাসে করে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ঢাকা রেলওয়ে থানা কমলাপুর, ঢাকায় একটি সাধারন ডাইরী করেন। যার নম্বর-৬০১ তারিখ ১৪/১১/১৯ খ্রিঃ।
অপহরণের পর গত ১৪ নভেম্বর অপহরনকারীরা মোবাইল ফোনের মাধ্যমে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ০৫ লক্ষ টাকা দাবি করে এবং ভিকটিমকে হত্যার ভয়-ভিত্তি দেখিয়ে তার পরিবারের কাছ থেকে বিকাশের মাধ্যমে ১৬০০০/- টাকা নিয়ে নেয়। বিষয়টি গত ১৪ নভেম্বর ২০১৯ ইং তারিখ রাত ২১.৩০ ঘটিকার সময় ভিকটিমের পরিবার র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত ভিকটিমের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিম ও অপহরণকারীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে সদর থানাধীন সালনা বাজার ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের উপর হইতে অজ্ঞান অবস্থায় ভিকটিমকে উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here