রাজধানীর ভাটারায় অটোরিকশার ধাক্কায় মাংস ব্যবসায়ী নিহত

0
223
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ভাটারা থানার নতুন বাজার এলাকায় রাস্তা পারাপারের সময় সিএনজি চালিত অটোরিকশার ধাক্কায় এক মাংস ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতের নাম মোহাম্মদ বাচ্চু মিয়া (৫২) ।
আজ সোমবার (১৬ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ভাটারা থানার নতুন বাজার মসজিদের পাশে রাস্তাপারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া আজ সোমবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুুলিশ ও নিহতের ছেলে সায়েদুল ইসলাম আজ জানান, আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর ভাটারা থানার নতুন বাজার মসজিদের পাশের রাস্তা দিয়ে পারাপার হচিছল ব্যবসায়ী মোহাম্মদ বাচ্চু মিয়া। এসময় দ্রæতগতিতে এসে একটি অটোরিকশা তাকে সজোরে ধাক্কা দেয়। এতে বাচ্চুর মিয়াকে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে, সেখান থেকে পরবর্তীতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানান, নিহত ব্যবসায়ী মোহাম্মদ বাচ্চু মিয়া (৫২) বড় বাড্ডা বেরাইদ এলাকার বাসিন্দা। তার বাবা উত্তরার একটি মাংসের দোকানে কসাইর কাজ করেন। ভোরে বাসা থেকে বের হয়ে তিনি দোকানে যাচ্ছিলেন। তিনি পেশায় মাংস ব্যবসায়ী, তার বাবার নাম মৃত আনিছুর রহমান।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিস্ট থানা পুলিশকে অবহিত করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here