রাসেল প্রতিমন্ত্রী হওয়ায় গাজীপুরে উল্লাস, মিষ্টি বিতরণ

0
262
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :গাজীপুর-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল মন্ত্রী পরিষদ সচিবালয় থেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে শপথের ফোন পেয়েছেন। দীর্ঘ ২২ বছর পর মর্যাদাপূর্ণ গাজীপুর সদরের এ আসনে থেকে তিনি প্রতিমন্ত্রী নিযুক্ত হলেন।
রবিবার বেলা দুইটার দিকে তাঁকে ফোন করে শপথের আমন্ত্রণ জানানোর খবর জানাজানি হলে তাঁর নির্বাচনী এলাকা গাজীপুর শহর ও টঙ্গীতে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ তাঁর কর্মী-সমর্থক ও সাধারণ মানুষ উল্লাসে ফেটে পড়ে। একে অন্যকে জড়িয়ে ধরে আনন্দ প্রকাশ করেতে থাকেন। পাড়া-মহল্লায় শুরু হয় মিষ্টি খাওয়া ও বিতরণের ধুম। নেতাকর্মীরা শুভেচ্ছা জানাতে ফুল ও তোড়া নিয়ে ভিড় জমায় রাসেলের টঙ্গীর বাসায়।
এ প্রসঙ্গে জাহিদ আহসান রাসেল এমপি জানান, রবিবার দুপুরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী হিসেবে আগামীকাল সোমবার শপথ নেওয়ার জন্য মন্ত্রী পরিষদ সচিবালয় থেকে ফোন পেয়েছি। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার নির্বাচনী এলাকার ভোটারদের কাছেও। কারণ বিপুল ভোটে নির্বাচিত করে তারাই আমাকে সংসদে পাঠিয়েছেন।
রাসেলের পিতা বিশিষ্ট শ্রমিক নেতা আহসানউল্লাহ মাস্টার সংসদ সদস্য থাকাকালে ২০০৪ সালের ৭ মে বিএনপি-জামাত জোট সরকারের আমলে দিনদুপুরে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন। পরে উপ-নির্বাচনে রাসেল বাবার আসনে নির্বাচিত হন। ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনে তিনি বিপুল ভোটে এমপি নির্বাচিত হন।
গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে তিনি দেশের দ্বিতীয় সর্বোচ্চ ৪ লাখ ১২ হাজার ১৪৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থীকে ৩ লাখ ১১ হাজার ১০০ ভোটের ব্যবধানে পরাজিত করে ইতিহাস সৃষ্টি করেন। টানা ৪ বার সংসদ সদস্য এবং বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার পর রাসেলকে মন্ত্রী পরিষদে অর্ন্তভূক্তি হচ্ছেন এমন খবর চাউর চিল এলাকায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে প্রতিমন্ত্রী হিসেবে নিযুক্ত করায় উল্লাসিত তার নির্বচিত এলাকার মানুষ।
ক্রীড়া সংগঠক ও গাজীপুর সিটি করপোরেশনের ৪৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নূলুল ইসলাম নূরু জানান, আমরা খুব খুশি। রাসেল সাহেবেকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী নিযুক্ত করায় প্রধানমন্ত্রীকে গাজীপুর বাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here