রায়পুরার কথা ফেসবুক গ্রুপের পক্ষ থেকে অসহায় পরিবারকে অটোরিক্সা প্রদান

0
103
728×90 Banner

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর স্বনামধন্য ‘রায়পুরার কথা ফেসবুক গ্রুপ’ এর পক্ষ থেকে একটি অসহায় পরিবারকে একটি অটোরিক্সা প্রদান করা হয়। বৃহস্পতিবার(১৭/৬/২০২১)বিকেলে নরসিংদীর ভেলানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিলনাতনে শারীরিক দূরত্ব বজার রেখে অটোরিক্সা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ফেসবুক গ্রুপের উপদেষ্টা নরসিংদী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সৈয়দ আমিরুল হক শামীম অসহায় পরিবারের হাতে অটোরিক্সাটির চাবি এবং অটোরিক্সটি হস্তান্তর করেন । শ্রীনগরের পঞ্চবটী এলাকার একটি মসজিদের সাবেক ইমাম প্রয়াত হাফেজ মোহাম্মদ আলী’র স্ত্রী অসহায় ৩ সন্তানের জননী গাড়ির চাবি ও গাড়ি গ্রহণ করেন।
প্রধান শিক্ষক মোঃ আলতাফ হোসেনের সভাপতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. এমরান সরকার, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. নূর মোহাম্মদ ইমরান, শিক্ষক-সাংবাদিক হলধর দাস,শিক্ষক সাংবাদিক মনজিল-এ-মিল্লাত, চৈতাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মল্লিকা সাহা, প্রতিবাদী নারী আদর্শ তাসলিমা আক্তার প্রমুখ।
উল্লেখ্য, রায়পুরার কথা ফেসবুক গ্রুপের এডমিন শাহাদাত হোসেন ও শারফিন ইসলামের উদ্যোগে এবং গ্রæপের অন্যান্য সদস্যদের আর্থিক সহায়তায় অসহায় পরিবারের আর্থিক অস্বচ্ছলতা দূর করতে নিয়মিত আয়ের উৎস হিসেবে গাড়িটি প্রদান করা হয়। অসহায় পরিবারটির কর্তা প্রয়াত হাফেজ মোহাম্মদ আলী বিগত চার মাস আগে চরমোনাই পীরের মাহফিলে যোগদান করে সেখানে বিদ্যুৎ পিষ্ট হয়ে মারা যান। পরিবারে তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে। সন্তানদের কেউ আয় রোজগার করার মতো নহে বিধায় গাড়িটি ভাড়া দিয়ে তাদের লেখাপড়া ও ভরনপোষণ করতে সমর্থ হবে ফেসবুক গ্রুপের সদস্যরা মনে করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here