রায়পুরায় ছোট ভাইকে পিটিয়ে মারলেন বড় ভাই

0
80
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীর রায়পুরায় ছোট ভাইকে গাছের সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করেছেন তারই আপন বড় ভাই। গত রোববার রাত ২টার দিকে দুই ভাইয়ের মধ্যে বৈদ্যুতিক মিটার নিয়ে দ্বন্দ্বের জেরে রায়পুরার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত শফিকুল ও অভিযুক্ত মোতালিব ঐ গ্রামের মুর্শেদ মিয়ার ছেলে। শফিকুল মনিপুরা বাজারে কুলি-মজুরের কাজ করতেন।
পুলিশ ও মৃতের স্বজনরা জানান, বড় ভাই মোতালিব টাকার বিনিময়ে মানুষের জমিতে মোটরে পানি দেওয়ার কাজ করতো। মোটর চালানোর জন্য সে পল্লী বিদ্যুতের অবৈধ লাইন ব্যবহার করে আসছিল। এর আগে ঐ মিটার থেকে শফিফুল বিদ্যুৎ ব্যবহার করতো। কিছুদিন আগে মোতালিব পল্লী বিদ্যুতের লোকজনের ভয়ে মিটারটি সরিয়ে অন্যত্র স্থাপন করেন। ফলে শফিকুল আর বিদ্যুৎ ব্যবহার করতে পারছিল না। শফিক ক্ষুব্ধ হয়ে বড় ভাই মোতালিবের নামে পল্লী বিদ্যুৎ অফিসে অভিযোগ করেন। তার প্রেক্ষিতে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ রোববার লাইনটি বিচ্ছিন্ন করে দেয়। এতে শফিকুলের উপর ক্ষুব্ধ হয় বড় ভাই মোতালিব।
এরই মধ্যে শফিকুল রাতে বাড়ি আসলে তাকে ধরে এনে বাড়ির উঠানের কাঁঠাল গাছের সঙ্গে বেঁধে ফেলেন। পরে তাকে পেটাতে থাকে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে। পরে সকালে বাড়ির উঠানে শফিকুলের লাশ দেখতে পায়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালের মর্গে পাঠায়।
আমিরগঞ্জ পুলিশ ফাড়িঁর ইনর্চাজ এসআই ফরিদ জানান, মূলত অবৈধ বিদ্যুতের লাইন ব্যবহারের মিটার নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকা- ঘটে। মৃতের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here