রোজাদার মানুষের কাছে ইফতার নিয়ে যাচ্ছেন রিপন

0
380
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: পবিত্র রমজান মাসের ইফতার নিয়ে ঢাকা ৫ আসনের মানুষের কাছে গিয়ে ইফতার পৌছিয়ে দিচ্ছন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন। প্রথম রমজান থেকে শুরু ২০ রমজান পর্যন্ত প্রতিদিন ঢাকা ৫ আসনের যাত্রাবাড়ী, ডেমরা ও কদমতলী থানার বিভিন্ন ওয়ার্ডের মানুষের কাছে ইফতার ছুটে চলচ্ছেন কামরুল হাসান রিপন ।
বিকাল ৫টা থেকে ৬টা পর্যন্ত রায়েরবাগ এবং জিয়া স্বরণী রোডে অসহায়, কর্মহীন, সুবিধাবঞ্চিত, রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করেন তিনি। এসময় প্রায় ৮০০জন রোজাদার মানুষ সামাজিক দূরত্ব থেকে ইফতার গ্রহন করেন।
বৈশ্বিক মহামারি কোভিড-১৯ নামক ভয়ংকর ভাইরাসের প্রভাব পড়েছে গোটা দুনিয়ায়। এর মধ্যেই শুরু হয় পবিত্র রমজান মাস। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এই সময়টাতে বিপাকে পড়ে অসহায়, কর্মহীন, রিক্সাচালক ও নিম্ন আয়ের মানুষগুলো। তবে করোনার সংকটকালীন এই সময়টাতে সাধ্যমতো হতদরিদ্র, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন কামরুল হাসান রিপন।
কামরুল হাসান রিপন বলেন, ‘বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সেবা-শান্তি ও প্রগতির সংগঠন। মানুষের সেবা করাই আমাদের ব্রত। রমজান মাসে রোজাদারদের মাঝে ইফতার বিতরণের এই কর্মসূচী ধারাবাবিকভাবে পরিচালনা করছি আমরা।’ এসময় নেতাকর্মীসহ, সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহব্বান জানান স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের এ শীর্ষ নেতা।
ইফতার বিতরণের সময় কদমতলী থানার পুলিশ সামাজিক দূরত্ব বজায় রাখার দায়িত্ব পালন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here