লালপুরে ” দরিদ্র কল্যান সংস্থার” উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0
126
728×90 Banner

সালাহ উদ্দিন, লালপুর (নাটোর): নাটোরের লালপুর উপজেলার “দক্ষিণ লালপুর দরিদ্র কল্যান সংস্থার” উদ্যোগে নিজেদের অর্থায়নে করোনা ভাইরাস সংকট মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রেখে দক্ষিণ লালপুর ও উত্তর লালপুর গ্রামের সাময়িক কর্মহীন হতদরিদ্র, দুস্থ ও অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
স্থানীয় সূত্রে জানাযায়, লালপুরের দক্ষিণ লালপুর গ্রামে বুধবার সকালে (২০ মে-২০২০) “দক্ষিণ লালপুর দরিদ্র কল্যান সংস্থা’র” উদ্যোগে নিজেদের অর্থায়নে করোনা ভাইরাস সংকট মোকাবিলায় সামাজিক দূরত্ব বজায় রেখে দক্ষিণ লালপুর ও উত্তর লালপুর গ্রামের সাময়িক কর্মহীন হতদরিদ্র, দুস্থ ও অসহায় ১শ ১০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্য বৃন্দ।
“দক্ষিণ লালপুর দরিদ্র কল্যান সংস্থার” নাম প্রকাশে অনইচ্ছুক একজন উদ্যোগী সদস্য জানান, দরিদ্রদের সহযোগীতার জন্যই এই সংগঠনের জন্ম। আমরা দক্ষিণ লালপুর ও উত্তর লালপুর গ্রামের কতিপয় ব্যক্তিদের নিয়ে এই সংগঠনের মাধ্যমে স্বল্প পরিসরে এলাকার কিছু অসহায় নারী পুরুষের মাঝে ঈদ সামগ্রী তুলে দিতে পেরে ভাল লাগছে। তিনি আরো বলেন, নিজ নিজ গ্রামে এমন সংগঠনের মাধ্যমে প্রকৃত অসহায় মানুষদের পাশে দাড়ানো সম্ভব।
এসময় “দক্ষিণ লালপুর দরিদ্র কল্যান সংস্থার” নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here