লালপুরে সাব- রেজিষ্ট্রারের অনিয়ম ও অনৈতিক কর্মের প্রতিবাদে মানববন্ধন

0
167
728×90 Banner

সালাহ উদ্দিন, লালপুর ( নাটোর): লালপুরে সাব-রেজিষ্ট্রারের নানা অনিয়মের বিরুদ্ধে ও অনৈতিক কর্মের প্রতিবাদে দলিল লেখক ও নকল নবিশরা মানববন্ধন করেছে।
আজ মঙ্গলবার (২ জুন) দুপুরে লালপুর উপজেলা পরিষদ চত্বরে সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে দলিল লেখক ও নকল নবিশরা মানববন্ধনে অংশ নেয়।
দলিল লেখকরা নাটোর জেলা রেজিষ্ট্রার বরাবর স্মারক লিপিতে উল্লেখ করেছেন গত মার্চ থেকে দলিল রেজিষ্ট্রি বন্ধ, গত এক বছর যাবত দলিল ফেরত বন্ধ, দুপুর ২ টার পরে অফিসে এসে ৪ টার মধ্যে চলে যাওয়া, অফিসে না এসে নৈশ প্রহরি দিয়ে হাজিরা খাতাসহ প্রয়োজনীয় ফাইল পত্র বাহিরে নিয়ে যাওয়া, অফিসের মহিলা কর্মচারি ও নকল নবিশদের সাথে আপত্তিকর আচরণ, লাইসেন্স বাতিলের হুমকি প্রদান করা।
দলিল লেখক সূত্রে জানা যায়, লালপুর সাব-রেজিষ্ট্রার মো: ওবায়েদ উল্লাহ গত রোববার ( ৩১ মে) ও সোমবার ( ১ জুন) জমি রেজিষ্টির জন্য নির্ধারিত দিনে অফিস না করায় প্রায় দুই শতাধিক জমি ক্রয়- বিক্রেতারা চরম দুর্ভোগে পড়েছে।
দলিল লেখক সাইফুল ইসলাম বলেন, ৩ মাস পরে অফিস শুরু হয়। অথচ সাব- রেজিষ্ট্রার রোববার অফিসে আসে নি ও সোমবার ( ১ জুন) অফিসে এসে আধা ঘন্টা না থেকেই অফিসের ২ জন কর্মচারিকে সাথে নিয়ে চলে গেছে।
নাম প্রকাশ না করার শর্তে কয়েক জন দলিল লেখক বলেন, সাব-রেজিষ্ট্রার অফিসে নানা ভাবে দুর্নীতি করে যাচ্ছে, তার ইচ্ছামত কাজ করায় চরম দুর্ভোগে পড়তে হচ্ছে, নিজে নারী লোভি। সাব- রেজিষ্টার অফিসের একজন নারী কর্মকর্তার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তুলেছে এবং তাকে নিজের গাড়ীতে করে নিয়মিত যাতযাত করে থাকে। সাব- রেজিষ্ট্রারের সহকারি সাজদার রহমান জানান, সাব-রেজিষ্ট্রার গুরুদাসপুর ও বাগাতিপাড়া সাব- রেজিষ্ট্রি অফিসের অতিরিক্ত দায়িক্ত পালন করায় আজকে অফিসে এসেই গুরুদাসপুরে গেছে, একজন নারী ষ্টাফ নাটোর অফিসে ও খলিলুর রহমান আজকে সাময়িক ছুটি নিয়ে বাড়িতে গেছে। খলিলুর রহমানের সাময়িক ছুটির আবেদন সম্পর্কে জানতে চাইলে আবেদন পত্র বের করে দেখান, সে আবেদন পত্রের সাথে আজকের সাময়িক ছুটির তারিখের মিল নেই, তাতে ২ জুন তারিখ দিয়ে আবেদন করা এবং সাব- রেজিষ্ট্রার স্বাক্ষর করেছেন ২ জুন তারিখেই।
এ ব্যাপারে খলিলুর রহমান জানান, ভুলে ২ তারিখ লেখা হয়েছে, তার পরেও কালকে অফিস করবো।
এ বিষয়ে জানতে সাব রেজিষ্ট্রার মো: ওবায়েদ উল্লাহ’র সাথে মুঠোফোনে কথা বলার চেষ্টা করলেও তিনি ফোন ধরেন নি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here