লালমনিরহাটে সভাপতিকে বহাল রাখার দাবীতে শিক্ষার্থীদের মানব বন্ধন

0
215
728×90 Banner

সাহানুর রহমান,রংপুর: লালমনিরহাটের কালীগঞ্জে উঃ দলগ্রাম বিএএডি মাদরাসা সুপারের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ও ম্যানেজিং কমিটির সভাপতি মুর্শিদুল হককে বহাল রাখার দাবীতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।
বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর দুপুরে মাদরাসা এলাকায় ষড়যন্ত্রকারীদের শাস্তির দাবী করে মিছিল করেন পরে মাদরাসার সামনে ঘন্টা ব্যাপী মানব বন্ধন করেন।
এ সময় শিক্ষার্থীর সাথে কথা বলে জানাগেছে সম্প্রতি একটি কুচক্রী মহল মাদরাসা সুপার মাওলানা আব্দুল খালেক ও সভাপতি মুর্শিদুল হকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এবং সুপার কে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করায় আমরা সকল শিক্ষার্থীরা মানববন্ধন করছি। শিক্ষার্থীরা যড়যন্ত্রকারীদের শাস্তির দাবী করেন।
এ ব্যাপারে মাদরাসা সুপার আব্দুল খালেকের নিকট কমিটির বিষয় জানতে চাইলে তিনি জানান, সরকারি বিধি মোতাবেক রেজুলেশন করে কমিটি গঠন করা হয়েছে। একটি কুচক্রী মহল কমিটিতে স্থান না পাওয়ায় তারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
এলাকাবাসীর পক্ষে বাবুল হোসেন জানান, এ প্রতিষ্ঠানে আমার দুটি সন্তান লেখাপড়া করেছে। আদৌ এ প্রতিষ্ঠানে কোন প্রকার অনিয়ম হয়নি এবং সভাপতি মুর্শিদুল হক নির্বাচিত হওয়ার পর লেখাপড়ার মান ভাল হয়েছে ও গরিব শিক্ষার্থীদের আর্থিক সহায়তাসহ যে কোন বিষয়ে সহযোগিতা করেছেন । একটি কুচক্রী মহল প্রতিষ্ঠানের উন্নয়ন কে বাধাগ্রস্থ্য করার জন্য পায়তারা শুরু করেছে।
এ বিষয় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কমিটির বিষয়ে অনিয়মের অভিযোগ পেয়ে সরেজমিন মাদরাসায় গিয়ে কোন প্রকার অনিয়ম পাওয়া যায়নি। উক্ত কমিটি সরকারি বিধি মোতাবেক করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here