লুন্ঠিত অটোরিকশা যন্ত্রাংশ উদ্ধার করলো পূবাইল থানাপুলিশ আটক ২

0
191
728×90 Banner

মোঃরাজীব হোসেন ,পূবাইল, গাজীপুর: গাজীপুর মহানগরীর পূবাইল থেকে কাভার্ডভ্যান সহ অটোরিকশার পার্টস লুন্ঠিত হওয়ার ১৫ দিন পর নোয়াখালীর সুধারাম থানা এলাকা থেকে লুন্ঠিত ১৯ লাখ টাকার অটোরিকশা যন্ত্রাংশ উদ্ধার করেছে পুলিশ। ছিনতাই কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি খুঁজে পাওয়া যায়নি।
এ ব্যাপারে জড়িত দু’জনকে আটক করেছে পূবাইল থানা পুলিশ। আটককৃতরা হল ফেনী জেলার দাগনভূঁইয়া থানার চন্দ্রপুর বাজার এলাকার মিজানুর রহমানের ছেলে শামীম হোসেন ও লক্ষীপুর জেলার রামগতি থানার পশ্চিম চরসিতা গ্রামের হারুন রশীদের ছেলে মিরাজ হোসেন।
পূবাইল মেট্রোপলিটন থানার ওসি নাজমুল হক ভূঁইয়া বুধবার দুপুরে সাংবাদিক সম্মেলনে ১৯ লাখ টাকার অটোরিকশার খুচরা যন্ত্রাংশ ও দু’জন আটকের কথা জানান।
প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের তিনি আরও জানান, গাজীপুরের চান্দনা সিনেমা হল বিল্ডিংয়ের লোমিনাস অটোরিকশা কারখানার ২২ টি অটোর খুচরা যন্ত্রাংশ রাজবাড়ী জেলা ডিলারের নিকট পৌঁছাতে বনফুল ট্রান্সপোর্টস এজেন্সিকে ভাড়া করেন।কিন্ত ড্রাইভার নিউ বাংলাদেশ ট্রান্সপোর্টস এজেন্সির স্টীকার লাগিয়ে ২২টি অটোরিকশার খুচরা যন্ত্রাংশ নিয়ে পূবাইলের নারায়ণকুল বাইপাস সড়ক থেকে কোম্পানি মেকানিককে নামিয়ে উধাও হয়ে যায়।
এটি একটি সংঘবদ্ধ চক্র। পুরো চক্রটিকে ধরার চেষ্টা চলছে।তিনি আরও জানান, ১ নভেম্বর কারখানায় মালিক আবুল হোসেন বাদী হয়ে পূবাইল থানায় একটি মামলা করার ১৫দিন পর সম্পুর্ণ মালামাল উদ্ধার করতে সক্ষম হই আমরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here